—–সাপ্তাহিক রাশিফল—–

unnamedমেষঃ আপনার নিকট কেউ ভুল সংবাদ এনে আপনাকে উদ্যমকে বিপথ চালিত করতে পারে।এমন পরিস্থিতিতে পরিবারে গুরুজন স্থানীয় কারোর সঙ্গে পরামর্শ করুন।শনিদেবের কৃপায় আপনার পরিমণ্ডলে যারা অবস্থান করছে তাদের থেকে আপনি অনেকটা এগিয়ে যাবেন।কর্মসূত্রে জলপথে গমন বিশেষ ভাগ্যোদয় ঘটাবে।

বৃষঃ কারোর মুখের কথার আশ্বাসে নির্ভর করে ভবিষ্যৎ পরিকল্পনা করতে যাবেন না।নিজের শারীরিক সামর্থের কথা বিবেচনা করে তবেই কোনও কাজের একা দায়িত্ব নেবেন।সময়টা এই মুহূর্তে আপনার মন্দ চলছে না কিন্তু একটা সুপ্ত অস্থিরতা থেকে ক্রোধ বাড়তে পারে।

মিথুনঃ কোনও সুত্রে হটাত করে বেশ কিছু অর্থ হাতে পেয়ে জেতে পারেন।সেই অর্থের একটা অংশ যদি অনাথ আশ্রমে দান করেন তাহলে আখেরে আপনার মঙ্গল হবে।অংশীদারি ব্যবসাদাররা এই সপ্তাহে একটু সতর্ক হয়ে চলবেন।গুহ্যস্থানে কিছু সমস্যা দেখা দিতে পারে।

কর্কটঃ কুটুম্বস্থানীয় কারোর সঙ্গে পুরনো ঝগড়া মিটে যাওয়ার সুযোগ এলে হাতছাড়া করবেন না।খাদ্য গ্রহনের ব্যাপারে সতর্ক না হলে হজমের গণ্ডগোল থেকে কষ্ট পেতে পারেন।কাজকর্মে ঢিলেমি দেখলে কঠোর হাতে দমন করুন।সন্তানের সাম্প্রতিক কাজকর্ম মনে কষ্ট দিতে পারে।

সিংহঃ অভিভাবকস্থানীয় কারও নির্দেশ মানিয়ে নিয়ে চলতে পারলে মঙ্গল হবে।আপনার আশ্রয়ে রয়েছে এমন ব্যক্তিদের কাছ থেকে নানা দুঃখজনক ঘটনা ঘটতে পারে।কাউকে দোষারোপ না করে নিজের চলার পদ্ধতি বদল করার চেষ্টা করলে ভালো ফল পাবেন।

কন্যাঃ আপনি কারও মঙ্গল কামনা করে কোনও উপদেশ দিতে চাইলে সেটার অর্থ বিপরীত হয়ে দাঁড়াতে পারে।পরিস্থিতি বুঝে নিজের শক্তি ব্যায় করুন।মাতৃস্থানীয়া কেউ দীর্ঘ রোগভোগ থেকে আসতে আসতে সুস্থ হতে থাকবেন।নতুন গৃহনির্মাণে নিশ্চিন্তে হাত লাগাতে পারেন।

তুলাঃ ডান কান নিয়ে সমস্যা বিশেষ ভোগাতে পারে।নিজের গতিবিধি ও মেলামেশা বাড়িয়ে দিন।তাহলেই অনেক নতুন নতুন খবর এবং নিয়মের অনেক তথ্য জানার সুযোগ পাবেন।আপনার ব্যক্তিগত প্রয়োজন না হলেও যোগাযোগটা ধরে রাখার চেষ্টা করুন।

বৃশ্চিকঃ বহুদিন রোগভোগে আছেন এমন ক্ষেত্রে থেকে হটাৎ করেই রোগমুক্তি হতে পারে।প্রয়োজনের তাগিদে অন্য কোথাও জেতে হতে পারে।ঋণ নিয়ে গৃহ নির্মাণ করার আগে একবার ভালো করে কুষ্ঠি বিচার ও করতল বিচারের বিশেষ প্রয়োজন আছে।আর্থিক অবস্থান মধ্যম।

ধনুঃ কোনও মহিলার তৎপরতায় কোনও গুরুতর ভুল বা অন্যায় হতে গিয়েও শুধরে নিতে পারবেন। কর্মক্ষেত্রে সফলতার সঙ্গে সর্বকর্ম নিপুনভাবে সমাধা করে সগিয়ে জেতে সক্ষম হবেন। প্রতিবেশী বা বয়সে ছোট কারও সঙ্গে দুর্ব্যবহার করতে যাবেন না। বাইরের লোকের সঙ্গে বেশি সময় ব্যায় না করে পরিবারের সঙ্গে বেশি সময় কাটানোর চেষ্টা করুন।

মকরঃ যতটা এগোবেন আশা করছেন ততটা এগোন সম্ভব হবে না। পরিবারে সবাই হটাৎ করে আপনার বিরুদ্ধাচারন বা অসন্তোষ মনোভাব দেখাতে শুরু করতে পারে। সেটা তত স্পষ্ট না হলেও অনুভব করতে পারবেন। আধ্যাত্মিক জগতের প্রতি ক্রমশ আকর্ষণ বোধ করতে শুরু করবেন এবং শান্তি পেতে পারেন।

কুম্ভঃ সন্তানের ওপর নির্ভরতা বাড়তে থাকবে। লোভনীয় রোজগারের হাতছানিতে গা ভাসালে বিশেষ কিছু উপার্জন বৃদ্ধি পাবে না উল্টে অর্থনাশের সম্ভাবনা আছে। মানসিক শান্তি ও স্বাস্থ্য রক্ষা করতে নিয়মিত যোগাভ্যাস করুন। পরিস্কার- পরিচ্ছন্ন থাকা ভালো কিন্তু অতিরিক্ত করলে সেটা অসুখে পরিনত হতে পারে।

মীনঃ  সম্ভ্রান্ত  ব্যক্তির আচরণকে তির্যক ব্যাখ্যা করা থেকে নিজেকে বিরত রাখুন নাহলে সেখানে কাজ করা মুশকিল হতে পারে। গুপ্ত বিদ্যায় যথাযথ প্রশিক্ষণ না নিয়ে টা প্রয়োগ করতে গেলে হিতে বিপরীত হবার সমূহ আশঙ্কা থেকে যাবে। কুটুম্বস্থানীয় কারও দুর্ঘটনা ঘটার সম্ভবনা আছে।                  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *