—–সাপ্তাহিক রাশিফল—–

unnamedমেষঃ নিজের উচ্চাকাঙ্ক্ষাকে পুরন করতে আপনাকে যথেষ্ট শক্তি প্রয়োগ করতে হবে।এই মুহূর্তে আপনার গ্রহ নক্ষত্রের অবস্থান অনুযায়ী প্রাপ্তি নির্ভর করবে।মনকে চঞ্চল হতে দিলে অভীষ্ট লাভের সম্ভাবনা হাত ছাড়া হতে পারে।উৎসাহ হারাবেন না।

বৃষঃ শিক্ষাক্ষেত্রে বা অন্য কোনও ক্ষেত্রে সুনাম অর্জন হতে পারে।অতিরিক্ত পরিশ্রমের কারনে শারীরিক অসুস্থতা বোধ করতে পারেন।শরীরকে প্রয়োজন মতো বিশ্রাম দিন।প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ গ্রহন করুন।আর্থিক অবস্থান ভালই চলবে।

মিথুনঃ দীর্ঘদিন ধরে চলা অভাব অনটন থেকে বেরিয়ে আসতে সক্ষম হবেন।বিপরীত লিঙ্গের প্রভাব আপনাকে ভুল পথে চালিত করতে পারে।কর্মস্থলে যারা আপনার অতি ঘনিষ্ঠ বন্ধু তাদের সঙ্গে সাময়িক দূরত্ব বজায় রেখে চলুন।নচেৎ পরে কর্মসমস্যা হতে পারে।

কর্কটঃ পুরনো জিনিসের সঙ্গে নতুন চিন্তাভাবনার মিশ্রণ ঘটিয়ে কোনও সৃজনশীল কিছু ঘটিয়ে দিতে পারেন।আপনার এই একক সৃষ্টিকে কেউ কেউ ঈর্ষার চোখে দেখতে পারে।এদের চিনে নেওয়ার চেষ্টা করুন।অতিরিক্ত যৌনলিপ্সা নিয়ন্ত্রন করুন।প্রয়োজনীয় খরচের অর্থের জোগান থাকবে।

সিংহঃ জনসেবামূলক কাজে যুক্ত হয়ে পড়তে পারেন।নিজের জেদ বজায় রাখতে গিয়ে পরিবারের শান্তি বিঘ্নিত করবেন না।এই মুহূর্তের গ্রহ অবস্থানের কারনে আপনাকে খরচ করে অন্যের ইচ্ছাপূরণ করতে হতে পারে।অন্য কারোর কথা যে আপনি বিশ্বাস করছেন না সেটা প্রকাশ করতে যাবেন না।

কন্যাঃ বিদেশী কোনও ব্যক্তির দ্বারা উপকৃত হতে পারেন।ফাটকায় বিনিয়োগ করতে যাবেন না,পরে বিশাল আফশোস করতে হতে পারে।গবেষকরা তাদের পুরনো কোনও গবেষণার জন্য নির্বাচিত হওয়া অসম্ভব নয়।আত্মিয়দের থেকে সাময়িক দূরত্ব রক্ষা প্রয়োজন।

তুলাঃ যেখানে যে অবস্থায় থাকবেন,সেখানকার পরিবেশ অনুসারে কথাবার্তা বলা,জনসংযোগ বাড়াতে হবে।নিজের চারিত্রিক স্বাতন্ত্রতা থেকে সরে যাবেন না।সন্তানদের নিয়ে দুশ্চিন্তার কারন বাড়বে।সুখ লাভের আশা কম।

বৃশ্চিকঃ পুরনো কোনও নিয়মকে এমন ভাবে ঢেলে সাজাবেন যাতে গ্রাহক মুগ্ধ হয়।এই সপ্তাহে স্বাধীনভাবে বেড়ানো ও শখপুরন হতে পারে।পরিবারের সদস্যদের ওপর নিজের ইচ্ছা চাপিয়ে দেবেন না এতে হিতে বিপরীত হতে পারে।অবিবাহিতদের বিয়ের যোগ আসতে পারে।

ধনুঃ অটুট মনোবল ও দৃঢ় আত্মবিশ্বাস থেকেই নিজের কর্মজীবনে উন্নতি ধরে রাখা সম্ভব হতে পারে।ভাই-বোনের সঙ্গে কর্তব্য পালন করলেও অশান্তি থেকেই যাবে।অন্যায়কারীর সঙ্গে কঠোর ব্যবহার করে ফেলতে পারেন।

মকরঃ সব কাজ নিপুনভাবে করবেন কিন্তু মনে সংশয় থেকেই যাবে।নিজের কর্মপটুতা থাকায় অন্যকেও সেভাবে চালাতে চাইবেন,যা নিয়ে সমস্যা সৃষ্টি হতে পারে।জোরে কথা বলে পরিবারে অসন্মানের পরিবেশ তৈরি থেকে সতর্ক থাকুন।রক্তচাপের সমস্যা হতে পারে।

কুম্ভঃ নিজের কাজের মধ্যে বিভোর থাকতে চাইবেন।প্রিয়জন কারও দোষ দেখেও সহ্য করে চলতে হবে।সুসময়ের জন্য অপেক্ষা করুন।প্রতিকূল প্রভাব থেকে যত দূরে থাকবেন ততো মানসিক ক্ষমতা ও স্মৃতিশক্তি বাড়বে।শারীরিক অবস্থা অনুকূল থাকবে।

মীনঃ আপনার বয়স যদি সত্তরের ওপর হয় তাহলে অর্থকষ্টে তেমন পড়বেন না।বরং দুর্বল কোনও ব্যক্তিকে সাহায্য করতে পারবেন।পায়ের সমস্যা নিয়ে ভোগ যন্ত্রণা পুইয়ে যেতে হবে।আত্মীয়স্বজনরা সামনা সামনি যথেষ্ট সমাদর করবে কিন্তু আড়ালে সমালোচনা করতে কসুর করবে না।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *