——সাপ্তাহিক রাশিফল——

unnamedমেষঃ নিজের ওপর ন্যাস্ত দ্বায়িতব অদল বদল করা সম্ভব হবে না।কাজের ধরন এমনই থাকবে যা আপনাকে করতেই হবে। আইনানুগ বা প্রসাসনগত কারনে আপনার স্থিতিশীল জীবন কিছুতেই সম্ভব হবে না। চাকরিজীবী ও ব্যবসায়ীদের অর্থনৈতিক মঙ্গল যোগ।গৃহ নির্মাণে অগ্রগতি।

বৃষঃ সপ্তাহের প্রথমদিকে ব্যয়বৃদ্ধি থাকলেও পরেরদিকে অন্য নানান সুত্র থেকে রোজগার পুরন করে দেবে। শরীরে সামান্য অসুবিধে দেখা দিলে অবিলম্বে চিকিৎসকের পরামর্শ গ্রহন করুন। গৃহে সুখ শান্তি বিরাজ করবে।অগ্রজসম ব্যক্তির সঙ্গে বাইরে থেকে অন্তত সৌজন্য বিনিময় করে চলুন।

মিথুনঃ সামাজিক গোলমালের প্রভাব আপনার বুদ্ধিনাশের কারন হতে পারে। আপনার পারিপার্শ্বিক পরিবেশের মানুষজনকেখুব কাছ থেকে চিনে নেওয়ার প্রয়োজন আছে। অর্থকরী দিকে অভাব নয়,গোলমেলে পরিবেশে থেকে তা আদায় করতে নিজেকে কঠোর হতে হবে।

কর্কটঃ ন্যায্য দাবিটুকু যদি আদায় করতে পারেন তাহলেই যথেষ্ট হয়েছে ভাববেন। কোন উচ্চপদস্থ মহিলার দ্বারা উপকৃত হতে পারেন। তাকে সন্তুষ্ট রাখার চেষ্টা করুন। পারিবারিক অস্থির পরিবেশ আপনাকে জেরবার করে দেবে। নার্ভ বা চোখের সমস্যা দেখা দিতে পারে।

সিংহঃ যার সঙ্গে যোগাযোগ করতে চাইছেন তাঁকে ঘনিষ্ঠ কোনও মাধ্যমে যোগাযোগ করে খুঁজে নিতে পারেন। শত্রুপক্ষকেনিজের স্বপক্ষে এনে অংশীদারি ঝামেলা নিস্পত্তি করার চেষ্টা করুন। শরীর নিয়ে অল্পবিস্তর সমস্যা রয়েছে। আয় ব্যয়ের সমতা থাকবে।

কন্যাঃ প্রতিবাদের ক্ষেত্রে এত সুন্দর ভাবে ভাষা প্রয়োগ করুন যাতে কাজ হাসিল হয়। বিশ্বাসভাজন কাউকে সর্ব সময়ের জন্য কাছে রাখার চেষ্টা করুন। ছাত্র ছাত্রীরা যে বিষয় নিয়ে লেখাপড়ায় এগতে চান তার জন্য যথাযথ পদক্ষেপ গ্রহন করুন।

তুলাঃ ক্ষমতাবান মহিলাকে অনুসরন করে চলতে পারলে শত্রুতাকে বাগে আনতে বেগ পেতে হবে না। গৃহগত ব্যাপারে অন্যান্য সদস্যের বিপক্ষে কথা বলার প্রয়োজন বুঝেও চুপ করে থাকতে বাধ্য হবেন। অর্থনৈতিক অবস্থা মধ্যম চলবে। কোন অজানা ভয় চেপে ধরতে পারে।

বৃশ্চিকঃ ধীরগতি পছন্দ হবে না। অথছ কোনও বদল করতে চাইলেও তা সম্ভব নয়। কোনও পুরনো ঋণ ধীরে ধীরে শোধ করতে শুরু করবেন। যে কোনও অবস্থাতে মানসন্মান অটুট রাখতে ততপর থাকুন। সহকর্মীর অলসতায় বিরক্ত হতে পারেন।

ধনুঃ সন্তানদের কথাবার্তার ওপর আস্থা ও ভরসা রেখে চলুন। পুরনো আসবাবপত্র বিক্রির ব্যাপারে এগলে যথাযথ মুল্য পেয়ে যাবার সম্ভাবনা। প্রিয়জন কারও ব্যাপারে মনে যে জট তৈরি হয়েছিল সেই বাঁধন থেকে মুক্ত হতে সময় লাগবে।

মকরঃ অসহায় অবস্থা থেকে দৃঢ় বিশ্বাস মনকে যথেষ্ট শক্তপোক্ত করে তুলবে। আইনের ফাঁদে আটকে থাকা গুরুত্বপূর্ণ কাগজ হাতের কাছে রাখুন। যে কোন সময় দরকারে লাগতে পারে। এই সপ্তাহে কাজের চাপ এতই থাকবে যে ছুটি উপভোগ করার সুযোগ পাবেন না।

কুম্ভঃ শেয়ার সংক্রান্ত ব্যাপারে সামান্য লাভের যোগ আছে। বন্ধু/ সুহৃদ আত্মীয়ের দ্বারা অর্থনৈতিক ক্ষেত্র সুগম হতে থাকবে। নানা সমস্যা প্রকারান্তরে আপনাকে নিশ্চিন্তে কাটানোর অবকাশ দেবে না। শারীরিক দিকে সতর্ক থাকতে হবে।

মীনঃ পারিপার্শ্বিক প্রতিকুলতা যেসব ছিল সেগুলো আসতে আসতে কমতে শুরু করবে। ভুলেও মজার ছলে কাউকে ভুল মন্তব্য করে নিজের অক্ষমতাকে জানতে দেবেন না। যার ফলে কাঙ্ক্ষিত পাওনা থেকে বঞ্চিত হওয়ার সম্ভাবনা থাকবে। যথা সম্ভব নিজের মনকে প্রফুল্ল রাখার চেষ্টা করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *