—–সাপ্তাহিক রাশিফল—–

unnamedমেষঃ সন্তানের ব্যাপারে অস্থিরতা ধীরে ধীরে কেটে যেতে থাকবে।আপনার প্রয়োজনে প্রতিবেশী সাহায্য করতে এগিয়ে এলে গ্রহন করুন।অসুস্থ বাবা বা মায়ের শারীরিক উন্নতি অনেকটা স্বস্তি দেবে।কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে উচিৎ ব্যবহার করলে প্রভূত সহযোগিতা পাবেন।অনেকের অনেক গোপন কথা জেনে ফেলতে পারেন।

বৃষঃ ছাত্র-ছাত্রীদের পড়াশোনায় বাধা বিঘ্ন দেখা দিতে পারে।কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে ব্যাপক মতবিরোধ হতে পারে কিন্তু তা অসন্মানজনক পরিবেশ সৃষ্টি করবে না।কারোর প্রতি ক্ষোভের কারনে নিজেকে সরিয়ে রাখবেন না তাহলে নিজের অমুল্য সময় নষ্ট করবেন এবং অর্থনাশও হতে পারে।যাকে ভালোবাসেন,নিজেকে প্রশ্ন করুন সত্যি ভালোবাসেন কি না।

মিথুনঃ সামনে অনেক সুযোগ আসবে কিন্তু সেই সুযোগকে কাজে লাগাতে অবহেলা করলে মারাত্তক ভুল হয়ে যাবে।অর্থনৈতিক অবস্থান ভালই চলবে।ছাত্র-ছাত্রীরা অভিভাবকদের সঙ্গে পরামর্শ করে লেখাপড়ার জন্য সিদ্ধান্ত গ্রহন করুন।পরিকল্পিত উপায়ে কর্মক্ষেত্রে নতুন পদক্ষেপ গ্রহন করতে পারেন যা ফলদায়ক হবে।ভাবাবেগ বর্জন করুন।

কর্কটঃ যে অবস্থার মধ্যে দিয়ে দিন চলছে সেই অবস্থাই বলবত থাকবে।আগাম লাভ ক্ষতির চুলচেরা বিচার না করে যেমন যেমন কাজ আসবে তেমন তেমন করে যান।রাজনৈতিক ব্যক্তিত্বদের যুক্তিপূর্ণ মতামত দলে বিশেষ স্বীকৃতি আদায় করে নেবে।অবৈধ সম্পর্কের খবর ফাঁস হয়ে পরিবারে অশান্তির পরিবেশ সৃষ্টি করবে।সর্দি-কাসিতে ভুগবেন।

সিংহঃ বন্ধুদের কথায় গ্যাস খেয়ে কোন ব্যাপারে এগিয়ে গেলে পরে কাউকেই আপনার সাথে পাবেন না।কাজের ক্ষেত্র ভালো হয়ে রোজগারে উন্নতি আসবে।সামাজিক যে সুনাম অর্জন করেছেন তা আপনার কোন একান্ত ব্যক্তিগত সম্পর্কের কারনে ক্ষুণ্ণ হতে পারে।ভ্রমনে বিচ্ছেদ বাড়তে পারে।শারীরিক সম্পর্কে সতর্ক থাকুন।

কন্যাঃ এই সপ্তাহে যত্র আয় তত্র ব্যয় চলবে।শরীর ভালো থাকবে।কাজ করতে করতে বোঝার চেষ্টা  করুন আপনার কোথায় এবং কারা বাধা হচ্ছে।কোনও বয়স্ক ব্যক্তির কথায় গুরুত্ব না দিলে পরে বুঝবেন যে কি ক্ষতি হয়ে গেল।বন্ধু বা প্রতিবেশী কারোর জন্য সহযোগী হতে গিয়ে পরে পস্তাতে হতে পারে।অর্থনৈতিক অবস্থা ভালো কাটবে।

তুলাঃ এই সপ্তাহে পারিবারিক জীবনে অস্থিরতা থাকবে এবং সেটার সহজে সমাধান করা সম্ভব হবে না।ব্যক্তিগত জীবনের কোন বাজে অভ্যাস ত্যাগ করার জন্য কঠোর সিদ্ধান্ত গ্রহন করতে পারেন।জনহিতকর কাজের দরুন সমাজে সন্মান বৃদ্ধি হতে পারে।অর্থনৈতিক অবস্থা মধ্যম থাকবে।

বৃশ্চিকঃ শরীর স্বাস্থে গুরুতর কিছু হতে পারে,সতর্ক থাকুন ও প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিতে অবহেলা করবেন না।কোন পুরনো ঘটনাকে আপনি নিজে থেকে খোঁচাখুঁচি না করলে সমস্যা হবে না।রোজকার জীবন স্বাভাবিক থাকবে এবং পারিপার্শ্বিক নিকটজনেরা স্বস্থিতে থাকবে।

ধনুঃ যে পরিস্থিতিই আসুক আপনি নিজেকে কিছুতেই গুটিয়ে রাখবেন না।ভালোবাসার মানুষের সঙ্গে অশান্তি হয়ে সম্পর্ক ভেঙে যেতে পারে।এবং এই কারনে আপনি মানসিকভাবে অসহায় বোধ করতে পারেন।অর্থনৈতিক ভাবে আপনি এই সপ্তাহে ভালো অবস্থায় থাকবেন।সন্তানদের কারনে অর্থ ব্যয় ও সামাজিক সন্মান হানি হতে পারে।

মকরঃ সন্তান নিয়ে চিন্তার যথেষ্ট কারন থাকবে,সন্তানদের গতিবিধির ওপর নজর রেখে চলার চেষ্টা করুন।বাড়ির কাজ সামলানোর জন্য যাকে দায়িত্ব দেবেন তিনি স্বাভাবগত দায়িত্বজ্ঞানহিনতা বশত সব পণ্ড করে দিতে পারে।সঠিক ব্যক্তিকে সামনাসামনি পেয়ে আপনার প্রয়োজনীয় কথা বলার অপূর্ব সুযোগ পেতে পারেন।স্বাস্থ্য মধ্যম।

কুম্ভঃ আপনার বিরুদ্ধে গোপন ষড়যন্ত্রের অনেক কথাই আগাম জেনে নিতে পারবেন।নানা অশান্তির ঢেউয়ের বিরুদ্ধে আপনাকে চলতে হতে পারে কিন্তু চিন্তা করবেন না সামলে উঠতে পারবেন।ক্রমশ আর্থিক দিকে স্থিতিশীলতা বাড়তে থাকে সঙ্গে মনোবলও।উৎসব অনুষ্ঠানে লোভে পড়ে অধিক ভোজন শারীরিক সমস্যা ডেকে আনতে পারে, সতর্ক থাকুন।

মীনঃ বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে দাম্পত্যজীবনে অশান্তি নেমে আসতে পারে।যে যেমন আছেন সপ্তাহটি তেমন তেমন চলবে,না উন্নতি হবে না অবনতি।কর্মক্ষেত্রে স্নেহভাজন কারোর সঙ্গে উতপ্ত বাক্য বিনিময় হতে পারে,পরিস্থিতি সম্পর্কে সতর্ক থাকার চেষ্টা করুন এবং এড়িয়ে যান।শরীর সম্পর্কে সাবধানতা অবলম্বন করুন।উত্তেজিত হবেন না।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *