—–সাপ্তাহিক রাশিফল—–

unnamed

মেষঃ এই সপ্তাহে ভাই-বোনেদের সঙ্গে যোগাযোগ রাখলে সম্পর্ক সুস্থ হয়ে উঠবে।সুন্দর এক পারিবারিক জীবন অতিবাহিত করবেন।সপরিবার ভ্রমণ আনন্দদায়ক হতে পারে।শত্রুরা আছে কিন্তু কোন ক্ষতি করতে পারবে না।আর্থিক অবস্থা ভালো থাকবে।

বৃষঃ সব ব্যাপারে আপনি সন্তুষ্ট নাও হতে পারেন।কোন দুরূহ কাজে সাময়িকভাবে কারোর সাহায্য পেতে পারেন।ছাত্র-ছাত্রীদের পড়াশোনার ব্যাপারে আরও একাগ্রতা বাড়ানোর প্রয়োজন।কাজের জন্য উতলা হবেন না,কাজ এসে যাবে।মাঝে মধ্যে একাকিত্ব বোধ করতে পারেন।

মিথুনঃ প্রভাবশালী ব্যক্তিদের নমনীয় ব্যবহারে সন্তুষ্ট রাখার চেষ্টা করুন।এই সপ্তাহে কর্মক্ষেত্রে নানান বদল হতে পারে এই ব্যাপারে বিশেষ কেউ কলকাটি নাড়ছে ধারনা করে কাউকে শত্রু মনে করা ঠিক হবে না।সন্তানের অগ্রগতি বিশেষ তৃপ্তি দেবে।সম্পত্তি নিয়ে বিবাদ মেটার সম্ভাবনা কম।

কর্কটঃ লড়াই করার হাল শক্ত করে ধরে রাখুন।পরাজয় সহজে মেনে নেবেন না।অনেক মানুষের সহযোগিতা পাবেন কিন্তু গুনাক্ষরেও ভাববেন না যে তারা নিজ স্বার্থে করছেন।বিলাসী জীবনযাপন করতে গিয়ে খরচ বেড়ে যাবে তাই নিজেকে নিয়ন্ত্রন করুন।পারিবারিক শুভ।

সিংহঃ গায়ের চামড়ায় সমস্যা দেখা দিলে তা অবহেলা না করে চর্ম বিশেষজ্ঞের পরামর্শ নিন।বন্ধুরা এই সপ্তাহে বিশেষ সাহায্যে আসবে না।মায়ের ব্যাপারে আপনাকে কিছুটা ভোগান্তি পোয়াতে হতে পারে।অবৈধ সম্পর্ক কিছু থাকলে সেটা থেকে নিজেকে এই সপ্তাহে বিরত রাখুন।

কন্যাঃ কোন সমস্যা সমাধানে সামান্য ঝুঁকি নিতে হলে দ্বিধা করবেন না।কর্মক্ষেত্রে অধীনস্থ সকলকে বাগে আনতে দাপটের সঙ্গে চলুন।প্রথমে একটু অসুবিধা হলেও পরে সকলে বাগ মানবে।প্রয়োজনীয় অর্থের জোগান মসৃণ চলবে।সামাজিক সন্মান বৃদ্ধি আপনাকে অনুপ্রানিত করবে।

তুলাঃ আপনার শুভানুধ্যায়ী এমন কোন ব্যক্তি যাতে আপনাকে ভুল বুঝতে না পারে সেবিষয়ে সতর্ক থাকুন।পারিবারিক সমস্যা সমাধানে আত্মীয়স্বজনদের অনুনয় বিনয় করতে যাবেন না।মানসিক চাপ কমাতে নিজেকে হালকা রাখুন নাহলে গুরুতর অসুস্থ হয়ে পড়তে পারেন।

বৃশ্চিকঃ অধঃস্তন কর্মীদের অসহযোগিতা আপনার মাথা ব্যাথার কারন হতে পারে।শক্ত হাতে অবাধ্যতা প্রতিরোধ করুন।পরিবারের কারোর অসুস্থতার কারনে খরচ বাড়তে পারে।সময় দিতে না পারার কারনে দাম্পত্যজীবনে অশান্তি নেমে আসতে পারে।অর্থনৈতিক অবস্থা মধ্যম।

ধনুঃ ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে সংঘাত এড়িয়ে চলে তাদের নির্দেশ মাফিক চলার চেষ্টা করুন,এতে আখেরে আপনার লাভ হবে।সমস্যা হলে আলোচনার মাধ্যমে সমাধান সুত্র বার করার চেষ্টা করুন।ন্যায্য পাওনা পেতে অসুবিধা নেই।সন্তান সমস্যা দুশ্চিন্তায় রাখবে।গৃহ সংস্কারে বাধা।

মকরঃ চেষ্টা করেও দুশ্চিন্তা কমাতে পারবেন না।এই কারনে শারীরিক অসুস্থতা বাড়তে পারে।অংশীদারি ব্যবসায়ীদের জন্য সময়টি যথেষ্ট সমস্যাবহুল।মহিলা,যাকে আপনি বিশ্বাস করেন তিনি আপনাদের গোপন কথা ফাঁস করে দিতে পারেন।কর্মযোগ ও অর্থযোগ শুভ হওয়ার কারনে দুরূহ সমস্যায় পড়বেন না।

কুম্ভঃ সামাজিক অনুষ্ঠানে এমন ব্যক্তির সঙ্গে পরিচয় হবে যিনি আগামী দিনে আপনাকে শুভফল দিতে পারেন।কর্মসুত্রে উত্তর দিকে গিয়ে বিশেষ কোন ফল পাবেন না উল্টে অর্থ নষ্ট হবে।যারা যানবাহন নিজে চালান তারা সতর্ক থাকুন।ভাগ্যদেবী এই সপ্তাহে আপনার প্রতি শুপ্রসন্ন।

মীনঃ যে যেমন পেষায় নিযুক্ত যোগ্যতার মাপকাঠিতে তেমন উপার্জন করবেন।অধিক হবে না।অধিক ভোজন স্বাস্থ্যহানির কারন হতে পারে।আবেগের বশে কাউকে নিজের দুর্বলতার কথা জানাতে যাবেন না।আপনার নিজের কারনে পরিবারের বাকিরা উদ্বেগে ভুগবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *