—–সাপ্তাহিক রাশিফল—–

unnamed

মেষঃ বিশেষ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।কর্মক্ষেত্রে সহকর্মীরা এমনভাবে সাহায্য করবে যার ফলে যেকোনো কাজ অনায়াসে এগিয়ে যেতে থাকবে।সতর্ক হয়ে চলতে পারলে অর্থাগাম অনুকূল।আত্মীয়স্বজনদের সঙ্গে সম্পর্কের বাঁধন আলগা হতে পারে।সংসারে তৃতীয় ব্যক্তির নাক গলানো শক্ত হাতে রোধ করুন।

বৃষঃ সন্তানের মেজাজি মনোভাবকে বিশেষ গুরুত্ব দিলে আখেরে সংসারে অশান্তি বেড়েই চলবে।ভুল কিছু করে ফেললে সংশোধন করার সুযোগ পাবেন কিন্তু সেই সুযোগ হারালে চলবে না।অর্থকরী পরিস্থিতি অনুকূল থাকার সুবাদে প্রয়োজনীয় জিনিসের অভাব বোধ করবেন না।

মিথুনঃ এই সপ্তাহে যে কাজই করুন তা সকলের মতামত নিয়ে করলে সফলতা অবশ্যই পাবেন।পৈতৃক সম্পত্তি নিয়ে বিতর্ক বা মামলায় অর্থ নষ্ট হওয়ার আশঙ্কা আছে।ছেলে-মেয়ের পড়াশোনার জন্য চাহিদা অনুযায়ী খরচ জুগিয়ে উঠতে পারবেন।কথাবার্তা সংযত হয়ে বলার চেষ্টা করুন।

কর্কটঃ এই সপ্তাহে গৃহস্থালী ব্যাপারে যথেষ্ট চিন্তার কারন রয়েছে।প্রভাবশালী ব্যক্তির সংস্পর্শে আসতে পারবেন,কাজের ব্যাপারে তিনি প্রতিশ্রুতি দেবেন কিন্তু আপনার কোন বিশেষ সুবিধে হবে না।সন্তানকে বুঝিয়ে সুঝিয়ে সমস্যার সমাধান করার চেষ্টা করুন।কোমরের ব্যাথায় কষ্ট পাবেন।

সিংহঃ মেয়েদের সঙ্গে বিতর্ক বিবাদ এড়িয়ে যেতে না পারলে সন্মান হানির সম্ভাবনা।সন্তানের বন্ধু হওয়ার চেষ্টা করুন।কঠোর ব্যবহার ত্যাগ করে নমনীয় হন।কাজকর্মের অগ্রগতি মধ্যম থাকবে।অর্থ রোজগার মধ্যম থাকবে।বিবাহের যোগাযোগ এলে ভালো করে খোঁজখবর নিন।

কন্যাঃ মাইগ্রেনের ব্যাথায় কষ্ট পেতে পারেন।প্রেমিক প্রেমিকার ব্যবহার একে অপরকে কষ্ট দিতে পারে।উভয়ের মধ্যে দোষারোপের চাপানউতর চলবে।শত্রুস্থানীয় ব্যক্তি আপনার ব্যক্তিগত ব্যাপারে খোঁজখবর সংগ্রহ করছে জানতে পারলে উপেক্ষা করুন।আয়ের থেকে ব্যয় বেশি হতে পারে।

তুলাঃ অধঃস্থনকে কাজের সুত্রে বিশ্বাস করতে না পারলে আপনার ক্ষতি।ব্যবসার হিসাবের খাতাপত্র খুঁটিয়ে দেখুন।অনেক গড়মিল ধরা পড়তে পারে।এই সপ্তাহে সামাজিক ক্ষেত্রে বিশেষ সন্মানের অধিকারি হবেন।প্রয়োজন অনুপাতে অর্থের জোগান থাকবে।ভাবাবেগে চলবেন না,মন শক্ত করুন।

বৃশ্চিকঃ ছোটখাটো ভুলকে কেন্দ্র করে আপনার কোন শত্রু ঝামেলা পাকিয়ে বিপাকে ফেলার চেষ্টা করতে পারে।পিতা-মাতা কারোর স্বাস্থ্য নিয়ে উদ্বেগে থাকতে পারেন।খরচা বৃদ্ধি পাওয়ার অধিক সম্ভাবনা রয়েছে।পাড়া প্রতিবেশী কারোর ওপর নির্ভর করে বিশেষ সুবিধা নাও হতে পারে।

ধনুঃ কোন কিছুই ঠিক ভাবে চলবে না।কারোর ওপর নির্ভর করে পরিস্থিতি সামাল দিতে চাইলেও সুবিধা করতে পারবেন না।কোন মতে সপ্তাহটি কাটিয়ে দেওয়ার চেষ্টা করুন।জ্যেষ্ঠ সন্তানের জন্য বিশেষ সতর্কতা প্রয়োজন।মুখের পুরনো অসুখ পুনরায় দেখা দিতে পারে।

মকরঃ মায়ের সঙ্গে কথা বলার সময় বিরক্ত হবেন না।কাজকর্ম হায়রানি পোয়াতে হতে পারে।পুরনো কোন সমস্যার মিমাংসা করতে আপনাকে দূরে কোথাও যেতে হতে পারে।অর্থ রোজগার মোটামুটি।বিদেশে পড়তে ইচ্ছুক ছাত্র-ছাত্রীরা যোগাযোগ পেতে শুরু করবেন।

কুম্ভঃ যে আপনার সঙ্গে সুসম্পর্ক রাখতে চায় না তার সঙ্গে সম্পর্ক বজায় রাখার চেষ্টা করবেন না।খরচ যতই হোক দরকারি অর্থের জোগান পেয়ে যাবেন।এই সপ্তাহে প্রতিযোগিতামূলক ক্ষেত্রে না যাওয়াই ভালো।মন ও স্বাস্থ্য ভালো রাখতে প্রমোদভ্রমণ করতে পারেন।

মীনঃ যে কাজে দখল নেই সেই কাজ করতে না যাওয়াই ভালো।পারিবারিক ঝগড়ায় উত্তেজক বাকবিতণ্ডা করলে স্বাস্থ্যের ওপর প্রভাব ফেলতে পারে।অজানা কারনে মন অশান্তিতে ভরে থাকবে।ধর্মীয় স্থানে সময় কাটালে উপশম পাবেন।ডাক্তারের সঙ্গে যোগাযোগ রাখুন এবং তার পরামর্শ মেনে চলুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *