—–সাপ্তাহিক রাশিফল—–

unnamedমেষঃ নির্ধারিত কর্মসূচী হটাত করে পরিবর্তন না করলে কাজে ভালো ফল পাবেন।প্রিয়জনের মান অভিমান’কে প্রশ্যয় না দিয়ে উচিৎ পদক্ষেপ গ্রহন করুন।অবিবাহিতদের বিবাহের যোগাযোগ হতে পারে।আপনার কর্ম সহায়ক’কে যে দায়িত্ব দিয়েছেন তিনি হয়তো সেই কাজের যোগ্য নন।

বৃষঃ সামাজিক ক্ষেত্রে ক্ষমতা বৃদ্ধি করতে অসামাজিক পথ এড়িয়ে চলুন।কারোর দুঃসময়ে সাহায্য করেছিলেন এমন ব্যক্তি আপনার সাহায্যে আসতে পারে।সংসারিক খরচের হার বাড়তে পারে,অশান্তি না করে বুদ্ধি দিয়ে খরচ নিয়ন্ত্রন করুন।মায়ের শরীর নিয়ে উদ্বেগ হতে পারেন।

মিথুনঃ কোন দরকারি কাজে বাধাপ্রাপ্ত হলে আইনি পথে সমাধানের রাস্তা খুঁজুন।দেশ ভ্রমনে খরচ বাড়বে।নিজের অর্থনৈতিক সামর্থের জোর বুঝে পরিবারের কাউকে প্রতিশ্রুতি দিন।নাহলে অপমানিত হবেন।পুরনো কোন লগ্নিতে হটাত করে বেশি লাভবান হওয়ার সম্ভাবনা আছে।

কর্কটঃ সিদ্ধান্তে অটল থাকার চেষ্টা করুন তাহলেই শত্রুপক্ষকে দমিয়ে রাখতে পারবেন।অর্থনৈতিক ক্ষেত্রে প্রাপ্তি মাঝারী।নতুন কিছু কেনার ব্যাপারে কিছুটা এগিয়ে আবার পিছিয়ে আসতে হতে পারে।সন্তানের পড়াশোনা সংক্রান্ত বিষয় সমস্যা তৈরি করতে পারে।বাতের ব্যাথায় কষ্ট পাবেন।

সিংহঃ বেফাঁস মন্তব্য করে নিজেই বিপাকে পড়তে পারেন।ঘরে বাইরে পরিশ্রম বাড়তে থাকায় মাঝে মধ্যে নিজেকে অসহায় বোধ করতে পারেন।চুক্তি করতে হলে দীর্ঘকালীন চুক্তিতে যাবেন না।অধিক উত্তেজিত হয়ে তর্কবিতর্ক করবেন না।রক্তচাপ বেড়ে বিপত্তি হতে পারে।

কন্যাঃ সারা সপ্তাহ হজমের গোলযোগ লেগেই থাকবে।খাদ্য নির্বাচনে সতর্ক হোন।অপ্রত্যাশিত ক্ষেত্র থেকে অর্থের আমদানি হতে পারে।আত্মীয়স্বজনদের বুদ্ধিতে না চলে নিজের বুদ্ধিতে চলার চেষ্টা করুন।দাম্পত্য জীবনে অশান্তি আছে।ঈর্ষাকাতর ব্যক্তিদের থেকে দূরত্ব বজায় রাখুন।

তুলাঃ আগে ভালো করে পরিস্থিতিকে বোঝার চেষ্টা করুন তারপর মন্তব্য করুন, নচেৎ অপমানিত হতে পারেন।কর্মস্থলে নিজের গুরুত্ব বজায় রাখতে হলে সমমনভাবাপন্ন মানুষদের নিয়ে গোষ্ঠী তৈরি করুন।প্রতিকূল পরিবেষের সঙ্গে চলতে হিমশিম খেতে পারেন।

বৃশ্চিকঃ দরকারি কাজ করতে গিয়ে সংশ্লিষ্ট ব্যক্তিদের সঙ্গে নিরন্তর যোগাযোগ রেখে চলুন।ব্যবসাদাররা ধীরে চলুন।নতুন লগ্নীর ঝুঁকি নেওয়া উচিৎ হবে না।সন্তান স্নেহে প্রভাবিত হয়ে অনুচিত কাজে সমর্থন দেবেন না।ভবিষ্যতে এর মুল্য দিতে হবে।প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে বেশি মাখামাখি করতে যাবেন না।

ধনুঃ কর্মক্ষেত্রে সিনিয়র জুনিয়র সকলের সঙ্গে হৃদ্যতা বজায় রেখে চলার চেষ্টা করুন।কারোর বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার আগে প্রকৃত সত্যটা আগে জেনে নিয়ে ভালো মন্দ বিচার করে সিদ্ধান্ত নিন।স্বামী-স্ত্রী উভয়ের চিকিৎসার প্রয়োজন হতে পারে।ব্যায় বৃদ্ধি হতে পারে।

মকরঃ বেকার যুবকদের জন্য কাজের যোগাযোগ আসতে পারে।পারিবারিক প্রয়োজনের কথাগুলো সপ্তাহের শুরুতেই সেরে রাখুন।কিছু খরচ এমন আসবে যা এড়িয়ে যেতে পারবেন না।অর্থ অসঙ্কুলান হওয়ার ফলে ঋণ করতে হতে পারে।সন্তানের ব্যবহার ব্যাথিত করবে।

কুম্ভঃ মানসিক চঞ্চলতা শরীরের ওপর প্রভাব ফেলবে।অর্থনৈতিক তেমন বাধার যোগ নেই।পারিবারিক শান্তি অব্যাহত থাকবে।অর্পিত গুরুদায়িত্ব সাফল্যের সঙ্গে সমাধা করবেন।মাতুলস্থানীয় কারোর সাহায্য বিনয়ের সঙ্গে প্রত্যাখ্যান করুন,না করলে কর্মে জটিলতা বৃদ্ধি পেতে পারে।

মীনঃ এই সপ্তাহে আয় ব্যায়ের সমতা রক্ষা করা অসম্ভব হবে।যাই করতে চান লড়াই করে করতে হবে।সফলতার নিশ্চয়তা নেই।সামাজিক পরিবেশে অসহযোগিতা পাবেন কিন্তু অগ্রাহ্য করুন।কাউকে আগ বাড়িয়ে সহযোগিতা করতে যাওয়ার দরকার নেই, এতে হিতে বিপরীত হতে পারে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *