সাপ্তাহিক রাশিফল—দেখে নিন—প্রতিদিন…

astro-1মেষঃ এই সপ্তাহে পরিস্থিতি যতই কঠিন আসুক আপনি ব্যক্তিত্ব বলে সেই বিরুদ্ধ পরিস্থিতির মোকাবিলা করতে সক্ষম হবেন।শত্রুরা আপনার বশ্যতা স্বীকার করতে বাধ্য হবে।আত্মীয় স্থানীয় কারোর জন্য কোনও কাজ ফেলে রাখবেন না।শরীর মোটামুটি থাকবে।

বৃষঃ ছাত্র-ছাত্রীরা কোনও যোগ্যতার পরীক্ষায় সন্মানের সঙ্গে উত্তীর্ণ হতে পারেন।অযাচিত অশান্তি এড়াতে কথাবার্তা সমঝে বলুন।সামাজিক সন্মানহানি হওয়ার সম্ভবনা আছে।এই সপ্তাহে আপনি সংসারে থেকেও নিজেকে দূরে দূরে রাখার চেষ্টা করবেন।

মিথুনঃ অর্থনৈতিক অবস্থা এই সপ্তাহে ভালো যাবে না।সংসারে নানান খুঁটিনাটি ব্যাপারে অশান্তি লেগেই থাকবে।কাউকে কোনও কাজের দায়িত্ব দেওয়ার আগে ভালোকরে বিচার করে নিন।প্রদেয় প্রতিশ্রুতি রক্ষা করতে না পারার কারনে মানসিক যন্ত্রণা পাবেন।

কর্কটঃ অন্যের কথা বেশি না শুনে নিজে স্থির করুন কোনটা ঠিক এবং কোনটা ভুল।কর্মক্ষেত্রে সহকর্মীদের কোনও কাজই আপনাকে সন্তুষ্ট করতে পারবে না।আর্থিক অবস্থা ভালই চলবে।নিজের শরীরের প্রতি নজর দিন,সাবধান থাকুন।সন্তানের কারনে সামাজিক অপদস্থ হতে পারেন।

সিংহঃ নিজের ভবিষ্যৎ পরিনতির কথা ভাবতে গিয়ে মনকষ্ট বাড়তে পারে।বেশি ভাবতে যাবেন না,যেমন চলছে চলছে চলতে দিন।কোনও চুক্তি করতে গেলে আইন মেনে করুন,নচেৎ ভবিষ্যতে বিপদে পড়তে পারেন।বিবাহ বহির্ভূত সম্পর্ক থেকে নিজেকে সরিয়ে নেওয়ার চেষ্টা করুন।

কন্যাঃ এই সপ্তাহটি ব্যবসাদারদের জন্য অত্যন্ত ভালো ফল দেবে।নতুন নতুন যোগাযোগ কাজের পক্ষে আপনাকে আরও উদ্যমী করে তুলবে।সাংসারিক পরিবেষ সুখের হবে।স্বপরিবারে কাছাকাছি কোথাও ঘুরে আসতে পারেন।বাতের ব্যাথা ভোগাবে।

তুলাঃ মনের ইচ্ছা গোপন রাখুন।সব পরিবেশে খাপ খাইয়ে চলার চেষ্টা করুন।ছাত্র-ছাত্রীরা তাড়াহুড়ো করে কিছু করতে যাবেন না,সমস্যায় পড়বেন।কোনও সরকারি কাজ সন্তানের নামে করতে যাবেন না,কাজ আটকে যেতে পারে।দাঁতের ব্যাথায় কষ্ট পাবেন।

বৃশ্চিকঃ অত্যন্ত নিকট কারোর শারীরিক সমস্যা আপনাকে দুশ্চিন্তায় ফেলবে।কর্মক্ষেত্রে তেমন কোনও বাঁধার সম্মুখীন হওয়ার সম্ভাবনা নেই।আত্মীয় স্বজনের বুদ্ধিতে না গিয়ে নিজের বিচার বুদ্ধিকে গুরুত্ব দিয়ে কার্য্য সম্পাদন করুন।শরীর মোটামুটি।

ধনুঃ আপনি না চাইলেও এমন একটা পরিমণ্ডল তৈরি হবে যে,আপনাকে তাদের মধ্যে থাক্তেই হবে।কর্মক্ষেত্রে নিজের চেয়ে বয়স্ক কারোর সঙ্গে চূড়ান্ত মতভেদ হতে পারে।অর্থনৈতিক অবস্থা ভালো যাবে না,ঋণ করতে হতে পারে।রক্তচাপ জনিত সমস্যা দেখা দিতে পারে।

মকরঃ দীর্ঘ বিনিয়োগ করতে যাওয়ার আগে অগ্র পশ্চাৎ বিবেচনা করে অগ্রসর হন।ছেলে মেয়ের আপনার প্রতি ব্যবহার দুঃখ দিতে পারে।কনিষ্ঠ এমন কারোর নির্দেশে আপনি ইচ্ছার বিরুদ্ধে গিয়ে কোনও কাজ করতে বাধ্য হবেন।হৃত সম্পদ ফেরত পেতে পারেন।

কুম্ভঃ নিজেকে বেশি জাহির করতে যাবেন না,চুপচাপ নিজের কাজ করে বেড়িয়ে যান।প্রতিপক্ষকে নিজের নমনীয় আচরণ দ্বারা কব্জা করার চেষ্টা করুন,সফল হবেন।সপ্তাহের প্রতিদিন দুপুর ১টা থেকে ৩টের মধ্যে কঠিন আলোচনাগুলো সেরে ফেলার চেষ্টা করুন।

মীনঃ এই সপ্তাহে আপনার অর্থ ও কর্মযোগ শুভ ফল দেবে।কোনও কাজের দায়িত্ব নিলে সতর্ক থাকুন যাতে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে কোনও সংঘাতের পরিবেষ না তৈরি হয়।সহোদরস্থানীয় কারোর সঙ্গে বিশেষ করে সংঘাত এড়িয়ে চলুন।পত্নির শরীর ভালো যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *