সাপ্তাহিক রাশিফল—দেখে নিন প্রতিদিন।

astro-1মেষঃ এই সপ্তাহে ব্যবসায়ী ও চাকরিজীবীদের সামনে প্রচুর সুযোগ আসবে,মনস্থির করে কাজে লাগান।জাতক রাজনৈতিক ব্যক্তি হলে সমর্থকদের আস্থা হারাবেন।গৃহ নির্মাণের যোগ আছে।শরীর ভালো থাকবে।

বৃষঃ কর্মক্ষেত্রে দূরে বদলির যোগ আছে,এই বদলির কারনে গুরু দায়িত্ব পেতে পারেন।ঘাবড়ে গিয়ে সুযোগ হাতছাড়া করবেন না।লটারি বা শেয়ারে অর্থ প্রাপ্তির যোগ আছে।কোন মহিলার কারনে মানসিক ভাবে বিপর্যস্ত হতে পারেন।দাঁতের ব্যাথায় কষ্ট পাবেন।

মিথুনঃ এই সপ্তাহে বহু ব্যায়ের যোগ আছে।খরচায় লাগাম দিন।সহকর্মীদের কাছে ধার করবেন না,সময়ে ফেরত দিতে না পারার কারনে অপমানিত হবেন।প্রিয়জনের শরীর নিয়ে দুশ্চিন্তায় কাটবে।এই সপ্তাহে ভ্রমনের যোগ আছে।শরীর মোটামুটি।

কর্কটঃ শরীর মোটামুটি ভালই যাবে তবে চোখের সমস্যা ভোগাবে।চাকরিজীবী-ব্যবসায়ীরা পরিশ্রম করলে এই সপ্তাহে ভালো লাভের মুখ দেখবেন।জীবনে নতুন প্রেম আসতে চলেছে।সাংসারিক কোন ঝামেলায় জড়াবেন না।

সিংহঃ কাউকে বিশ্বাস করে কোথাও লগ্নি করার আগে বার বার ভেবে নিন।এছাড়া সপ্তাহটি মিলিয়ে মিশিয়ে ভালই যাবে।দাম্পত্যে বেশি সন্দেহ করতে যাবেন না।প্রেমের বিষয়টা খুব ভেবে চিন্তে এগোবেন।বাবার শরীর ভালো যাবে না।

কন্যাঃ এই সপ্তাহে কোন মহিলার দ্বারা প্রতারিত হতে পারেন।জাতক কোন ক্ষেত্রেই বিনিয়োগে যাবেন না।কর্মস্থানে সহকর্মীরা আপনার বিরোধিতা করতে পারে।না দেখে বুঝে কোন কাগজে স্বাক্ষর করবেন না।মলদ্বারে সংক্রমন।

তুলাঃ এই সপ্তাহে কোন অপ্রত্যাশিত শুভ সংবাদ আপনাকে চমকে দেবে কিন্তু কারোর প্ররোচনায় উত্তেজিত হয়ে সুযোগ হাতছাড়া করবেন না।প্রেম নিয়ে এই সপ্তাহে বেশি মাথা ঘামাবেন না।শরীর ভালো থাকবে।স্থাবর সম্পত্তি নিয়ে জটিলতা থাকবে।

বৃশ্চিকঃ মাথা ঠাণ্ডা রাখুন নাহলে হটকারি সিদ্ধান্তর ফলে হাতে আশা সুযোগ হেলায় হারাবেন।পরিবারের সদস্যদের সঙ্গে বেশি সময় কাটান।প্রেমের সঙ্গিকে অভিমানে করে ভুল বুঝবেন না।শরীর ভালো থাকবে।ভ্রমনের যোগ আছে।

ধনুঃ প্রেমের সম্পর্কের জন্য সপ্তাহটি উপযুক্ত।বেকারদের চাকরীর খবর আসবে।পদোন্নতির কারনে কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা আছে, সুযোগটি কাজে লাগান।আপনার কোন গোপন খবর প্রকাশ্যে আসার কারনে উত্তেজিত না হয়ে মাথা ঠাণ্ডা রাখুন।

মকরঃ এই সপ্তাহে জাতকের অর্থ ব্যায় হবে।গুরুজনদের সঙ্গে ঝগড়া বিবাদ এড়িয়ে চলুন।গর্ভবতী মায়েরা সাবধানে থাকুন।কাজের জায়গায় নিজের বিচার বুদ্ধিতে চলুন।প্রেমে জড়াবেন না,জড়ালে ভুল হয়ে যাবে।চর্মরোগের সমস্যা হতে পারে।

কুম্ভঃ মেয়ের বিয়ে নিয়ে মেয়েকে জোর করতে যাবেন না।বাতের ব্যাথায় কষ্ট পাবেন।দাম্পত্য জীবনে তৃতীয় ব্যক্তির প্রবেশে পরিবারে অশান্তি।রাজনৈতিক ব্যক্তিরা সহকর্মীদের সঙ্গে আলোচনা করে সব বিষয়ে সিদ্ধান্ত নিন।সপ্তাহে রোজগার মোটামুটি।

মীনঃ এই সপ্তাহে জাতকরা সব রাজনৈতিক দলকেই এড়িয়ে চলুন।বাবা-মায়ের শরীর নিয়ে দুশ্চিন্তায় কাটবে।ভ্রমনের পরিকল্পনা করতে পারেন।প্রেমের সম্পর্কের সব জটিলতা কেটে বিয়ের যোগ আছে।আয়ের ভাগ্য ভালো থাকবে।নিজের শরীরের দিকে খেয়াল রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *