সাপ্তাহিক–রাশিফল–দেখে–নিন–প্রতিদিন

astro-1মেষঃ দীর্ঘদিনের লালিত ইচ্ছা পুরন হতে পারে তবে কাউকে বলা যাবে না। পারিবারিক পরিবেষ আনন্দময় হবে। চাকরিজীবীর আগের কোন ভুলের জন্য আফশোস করতে পারে। ব্যবসাদারদের ব্যবসা ভালো মন্দ মিলিয়ে মিশিয়ে চলবে। বাড়ির বয়স্ক কারোর শরীরের দিকে নজর রাখুন। গ্যাস অম্বলে কষ্ট পাবেন,

বৃষঃ অনাবশ্যক খরচ বা কাউকে খুশি করতে গিয়ে খরচ করতে যাবেন না। সবটাই বিফলে যাবে। বাধ্যতামূলক করনীয় কোন কাজ যা আপনি করতে রাজী নন অপত্যাসিত ভাবে আটকে যাওয়ায় আপনি খুশি হবেন তবে তা বাহ্যিক প্রকাশ করতে যাবেন না। কর্মস্থলে ওপরওয়ালার চাপে হয়ত আপনাকে নিয়ম বহির্ভূত কাজ করতে হতে পারে।

মিথুনঃ যে কোন কারণে আপনার যা কর্মক্ষমতা সেই অনুপাতে কর্ম সম্পাদন করে উঠতে পারবেন না। কোন বিত্তশালী বন্ধুর আমন্ত্রন রক্ষা করতে যাওয়ার আগে সেই বন্ধুর স্বভাব স্মরন করে নিন নাহলে পদে পদে আপনার অবস্থান স্মরন করিয়ে দেবে সেই বন্ধু। ছাত্র ছাত্রীদের জন্য সপ্তাহটি শুভ সংকেত দিচ্ছে। মেজাজ না হারালে পারিবারিক পরিবেষ শুভ।

কর্কটঃ অতন্ত্য উল্লেখযোগ্য সময়ের মধ্যে দিয়ে যাবেন আপনি। পূর্ণমাত্রায় উদ্যমী মনোভাব নিয়ে চলুন, কারোর জন্য অপেক্ষা করলে সুযোগ হারাবেন। নিজের বিচার বুদ্ধিতে চললে পারিবারিক অশান্তি এড়িয়ে যেতে সক্ষম হবেন। রোজগার আগের চাইতে অনেকটাই বাড়বে। পরিবারিক বা বান্ধু বান্ধবের  চাপে পড়ে দেশ ভ্রমনে বেরোলে সঞ্চিত অর্থের অনেকটাই ব্যায় হয়ে যাবে।

সিংহঃ পরিবেষ পরিস্থিতি একদমই অনুকুল না থাকার কারণে আপনি রুক্ষ ও অস্থির থাকবেন। যদি ব্যক্তিগত কোন প্রসঙ্গে বিতর্কের পরিবেষ তৈরি হয় তাহলে কোনকিছুই গোপন না করে স্বচ্ছতা রক্ষা করাটাই আপনার পক্ষে উপযুক্ত অবস্থান নেওয়া হবে। বাবা মায়ের শরীর নিয়ে দুশ্চিন্তা থাকবে। ছেলে মেয়ে উদ্ভুত পরিস্থিতির ফায়দা নিতে পারে।

কন্যাঃ এই সপ্তাহে অধস্থনদের দিয়ে আপনি সমস্থ কাজ করিয়ে নিতে পারবেন। প্রতিবেশী বা বন্ধুস্থানীয় কারোর বিপদে বা প্রয়োজনে আপনার ইচ্ছে থাকলেও সাহায্য করা সম্ভব হবে না। পারিবারিক পরিবেষ শান্তিপূর্ণ বজায় রাখা কষ্টকর হবে। ব্যক্তিগত জীবনে ঘনিষ্ঠ বন্ধুর অযাচিত ভাবে খবরদারি বন্ধুবিচ্ছেদের কারন হতে পারে। বুকের ব্যাথাকে অবহেলা করবেন না।

তুলাঃ যে খোয়া যাওয়া বস্তুর কারণে মনকষ্টে ভুগছিলেন সেই বস্তু ফেরত পেতে পারেন। এই সপ্তাহে আপনার নির্ধারিত কাজগুলি সবই করবেন কিন্তু যত ভালো করে করুণ না কেন, সব কাজের শেষে খুঁতখুঁতানি কর্মতৃপ্তি দেবে না।কর্মসূত্রে  বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। নতুন বাহন কিনতে পারেন। শরীর ভালো যাবে।

বৃশ্চিকঃ এই সপ্তাহে অর্থ রোজগারের নানান সুযোগ আসবে। কোন ব্যাক্তি সন্মানজনক শর্তে আপনাকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পারে। ব্যাপারটাকে তোষামোদ বা সন্দেহপ্রবন দৃষ্টিতে না দেখলেই লাভবান হবেন। ছেলে মেয়ে যে কারোর কৃতিত্বে গর্ববোধ করতে পারেন। দাঁতের মাড়ি সংক্রান্ত রোগ থেকে সাবধানে থাকবেন।

ধনুঃ এই সপ্তাহে পরিশ্রমের মাত্রা বৃদ্ধি পেতে পারে। মনের দিক থেকে প্রস্তুত থাকুন,কর্ম ভয়ে পালিয়ে গেলে নিজেরই লোকসান হবে। কর্মস্থলের বন্ধুরা ও অধস্থনরা আপনাকে বিভিন্ন ভাবে সাহায্য করতে প্রস্তুত থাকবে। আপনি, নির্দিষ্ট নিয়ম নিয়ে বেশী ছুৎমার্গ করতে যাওয়া বুদ্ধিমানের কাজ হবে না। আবেগপ্রবনতাকে সংযত করুণ নাহলে প্রশাসনিক কাজ উদ্ধার করতে পারবেন না।

মকরঃ পরিস্থিতিকে বেশী নিজের নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করতে যাবেন না। ফল,নিজের নিয়ন্ত্রণের জালে নিজেই জড়িয়ে যেতে পারেন। অংশীদারি ব্যবসদাররা নিজেদের বোঝাপড়া নষ্ট করতে যাবেন না,কারন কেউই কাউকে ঝেড়ে ফেলতে পারবেন না। পরিবারের জন্য সময় ব্যায় করুণ। সন্তানের কৃতিত্বে গর্ববোধ করবেন। অর্থযোগ উত্তম। শরীর ভালো চলবে।

কুম্ভঃ অজানা ভয়ে আতঙ্কিত হয়ে স্বাভাবিক জীবনের ছন্দ হারিয়ে ফেলবেন না। নিজেকে সামলে চলার চেষ্টা করুণ। অন্যের কৌতূহল থাকলে তা বিনিত ভাষায় মেটানোর চেষ্টা করুণ। দাম্পত্য জীবনে তৃতীয় ব্যক্তির প্রবেশ নিয়ে সচেতন থাকুন। ঢুকতে দেবেন না। অর্থের যোগান এই সপ্তাহে ভালই থাকবে।

মীনঃ এই সপ্তাহে যতটুকু স্বার্থপর হওয়ার প্রয়োজন তততাই হন, বেশী নয়। অন্যের যুক্তি ধৈর্য সহকারে শুনবার চেষ্টা করুণ। খাদ্য গ্রহণের ব্যাপারে সচেতন না হলে সমস্যায় পড়তে পারেন নাহলে চিকিৎসায় বড় খরচ বহন করতে হতে পারে। পারিবারিক জীবনে ছেলে আর মা মিলে আপনাকে একঘরে করার চেষ্টা করতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *