“সাপ্তাহিক রাশিফল— দেখে নিন প্রতিদিন”

astro-1মেষঃ আগে যারা আপনার সমালোচনায় মুখর ছিল তারাই আপনার প্রসংসায় ভরিয়ে দেবে।সপ্তাহটি ব্যয়বহুল থাকবে।রাজনৈতিক ব্যক্তিত্ব যারা তাদের সাংগঠনিক সাফল্য আছে।কর্মসুত্রে দূর যেতে হতে পারে।বাড়ির কোনও অনুষ্ঠানে সময় দিতে না পারার কারনে অসন্তোষ বাড়তে পারে।সর্দিকাশি ভোগাবে।

বৃষঃ ঘুরিয়ে ফিরিয়ে কথা না বলে যা বলার তা সরাসরি বলুন,তাতে আপনার সম্মান অক্ষুণ্ণ থাকবে।কর্মক্ষেত্রে পরিবেষ অনুকূল থাকবে।প্রতিযোগিতার ক্ষেত্রে সাফল্য পাওয়ার সম্ভাবনা বেশি।এই সপ্তাহে জানার আগ্রহকে প্রাধান্য দিন তাহলে অনেক কিছু জানতে পারবেন।বন্ধু পুনর্মিলন আনন্দ দেবে।শরীর ভালো।

মিথুনঃ বহুদিনের বকেয়া পাওনা পেতে কাঠখড় পোড়াতে হতে পারে।খরচ বাড়তে পারে,লাগাম টানুন নাহলে সমস্যা হতে পারে।ডাক্তারি পেষায় যুক্ত ব্যক্তিরা সাফল্য পেতে পারেন।

কর্কটঃ প্রিয়জনের কথায় বিশ্বাস করে টাকা ধার দিলে সেই টাকা ফেরতের আশা কম।রাজনৈতিক ব্যক্তিত্ব হলে ঘনিষ্ঠ সহকর্মীর কথায় প্রভাবিত না হয়ে নিজের বিচার বুদ্ধিতে কাজ করুন নাহলে সমস্যা তৈরি হতে পারে।বিদেশ যাত্রার যোগ আছে তবে প্রয়োজনীয় কাগজ পত্র ঠিক না থাকার কারনে কেঁচে যেতে পারে।প্রয়োজনে অর্থের সাহায্য পাওয়ার আশা কম।বুকের ব্যামো হতে পারে।

সিংহঃ যার সঙ্গে পূর্ব লেনদেনের সম্পর্ক নেই সে রকম কারোর সঙ্গে লেনদেন করলে ঠোকে যেতে পারেন।বিপরীত লিঙ্গের কাউকেই পুরোপুরি বিশ্বাস করবেন,মনের কথা খুলে বলবেন না।সে যে সম্পর্কেরই হোক না কেন।বাবা মায়ের শরীর নিয়ে দুশ্চিন্তায় থাকতে হতে পারে।আবেগ সম্বরন করে চলাই উচিৎ হবে।রক্তচাপ বাড়তে পারে।

কন্যাঃ যারা ছবি আঁকেন,গান করেন বা অভিনয় করেন তাদের জন্য নতুন সুযোগ আসতে পারে।আগের কোনও ভুল কাজের স্বিকারক্তির জন্য একশ্রেণীর মানুষ সচেষ্ট হতে পারে কিন্তু আপনি দৃঢ়টার সঙ্গে অস্বীকার করবেন।নতুন প্রেম প্রনয় সম্পর্ক গড়ে তোলার আগে প্রেমিক প্রেমিকা নির্বাচন সম্পর্কে পুঙ্খানুপুঙ্খ বিচার প্রয়োজন।অর্থের জোগান আছে।শরীর মাঝারি।

তুলাঃ এই সপ্তাহে কাজ উদ্ধারের জন্য সকলের সঙ্গে নমনীয় ব্যবহার করুন।বিচারকরা রায়দানের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করার প্রয়োজন আছে,বাদী বিবাদী দুপক্ষকে আলোচনার পরামর্শ দিন।চাকরিজীবী ও ব্যবসায়ীদের মধ্যম অবস্থা চলবে।খাদ্য গ্রহনে সতর্কতা অবলম্বন করুন নাহলে পেট খারাপ হয়ে সাজানো কাজ পণ্ড হয়ে যেতে পারে।

বৃশ্চিকঃ ছাত্র ছাত্রীরা আপনাদের বর্তমান দশা অনুসারে বিজ্ঞান নিয়ে পড়াশোনা বা চিকিৎসা বিদ্যা নিয়ে পড়াশোনার সিদ্ধান্ত গ্রহন উচিৎ হবে।পিতা মাতারা তাদের সন্তানের ব্যাপারে গর্ব অনুভব করতে পারেন।দাম্পত্যজীবনে শান্তি বজায় রাখার চেষ্টা করুন,নচেৎ বিচ্ছেদের সম্ভাবনা আছে।সাংসারিক ব্যাপারে কোনও তৃতীয় ব্যক্তির নাক গলানোকে বরদাস্ত না করাই উচিৎ হবে।শরীর মোটামুটি।

ধনুঃ আপনার অক্ষমতার কারনে পারিবারিক প্রয়োজনে অর্থ দিয়ে সাহায্য করতে পারবেন না।পরিবারের বয়স্কদের বুঝিয়ে বলার চেষ্টা করুন কেন আপনি অপারগ।টাকা ধার করে গৃহ সংস্কার করতে যাবেন না।ছেলের স্বার্থপরতা আপনাকে মনে ব্যাথা দিতে পারে।মানসিকভাবে অস্থির থাকার কারনে রক্তচাপ বাড়তে পারে।বাড়িতে সত্য গোপন করে তীর্থস্থানে বেরিয়ে পড়তে পারেন।

মকরঃ অলসতা পরিত্যাগ করুন নাহলে হাতে পাওয়া কাজ হারাতে পারেন।পারিবারিক যৌথ ব্যবসায়ে যুক্ত থাকলে সমালোচনার সম্মুখীন হতে পারেন।সৎ ভাই কিংবা বোনের থেকে সাবধানতা অবলম্বন করুন।পরিবারে যখন অবিস্বাসের পরিবেশ তখন সমাজে সকলের সঙ্গে সদ্ভাব বজায় রেখে চলার চেষ্টা করুন।জলবিহারে আনন্দ পাবেন।

কুম্ভঃ নিজের পেষায় উন্নতি এবার থেকে হতে থাকবে।নিজের যোগ্যতার দাম পেতে থাকবেন।কোনও নির্দিষ্ট বিষয় সম্বন্ধে অজ্ঞতা থাকলেও নিজের উপস্থিত বুদ্ধির দ্বারা কার্য্য উদ্ধার করে ফেলতে পারবেন।দালালের খপ্পরে পড়ে কোন পুরনো জিনিষ কেনার জন্য হন্যে হয়ে ঘুরতে পারেন,আদতে পণ্ডশ্রম হবে।নিজেকে প্রমান করার জন্য সপ্তাহটি উল্লেখযোগ্য।

মীনঃ অকারন দুশ্চিন্তা বন্ধ না করলে নানা ধরনের অসুখ হতে পারে।অতীতের নিজের নেওয়া কোন সিদ্ধান্ত নিজেই জটিল করে তুলতে পারেন।বর্তমান সময়ে মাথা ঠাণ্ডা রেখে বিবেচনার সঙ্গে কাজ করুন।নিজেকে সমস্থ বিতর্ক থেকে দূরে রাখুন।বিবাহ বহির্ভূত কোন সম্পর্কে জড়িয়ে পড়ে মান সম্মান নিয়ে টানাটানি হতে পারে।শ্রবণের সমস্যা হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *