###সাপ্তাহিক- রাশিফল- দেখে নিন-প্রতিদিন###

astro-1মেষঃ কাজ যত ছোটোই হোক ও লাভের পরিমাণ যতই অল্প হোক সেই কাজ প্রত্যাখান করাটা বোকামি হবে।এই সপ্তাহে জেদি মনোভাব পরিহার করুন কারন অপর ব্যাক্তির সহায়তা নিয়েই আপনাকে কায্য সমাধা করতে হবে।আত্মীয় স্বজনদের সঙ্গে সদ্ভাব বজায় রেখে চলুন।দাম্পত্য জীবনে শান্তি রক্ষা করুন।আয় ও ব্যায় সমান সমান চলবে।

বৃষঃ ক্ষমতাবান ব্যাক্তিদের সঙ্গে বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন। নিজের উপার্জনের পরিমাণ কাউকে বড়াই করে বলে নিজের ক্ষমতা জাহির করতে যাওয়ার চেষ্টা মারাত্মক ভুল হবে।কোন বন্ধু আপনার সহযোগিতা পার্থনা করতে পারে কিন্তু আপনি সেই সাহায্য প্রদান করতে অক্ষম থাকবেন। ধর্ম নিয়ে গোঁড়ামি করতে যাবেন না।অর্থকরি প্রাপ্তি সন্তোষজনক।পাইলসের ব্যাথায় কষ্ট পেতে পারেন।

মিথুনঃ বয়সে বড় কারোর সঙ্গে আলোচনা করতে গিয়ে মেজাজ হারাবেন না, মানিয়ে নিতে চেষ্টা করুন। দুষ্ট লোকজনদের সঙ্গ পরিহার করে চলার চেষ্টা করুন নাহলে বড় আর্থিক ক্ষতির হাত থেকে নিজেকে বাঁচাতে পারবেন না। অন্য জাত বা ধর্মের কারোর কাছ থেকে ব্যবসায়িক সুযোগ আসতে পারে।ছেলের বয়সে বড় কারোর সঙ্গে প্রেমের সম্পর্ক আপনাকে দুশ্চিন্তায় রাখতে পারে।শরীর মোটামুটি।

কর্কটঃ আপাতদৃষ্টিতে আপনার মনে হতে পারে যে সব কিছুই অনায়াসে হয়ে যাচ্ছে কিন্তু আপনার ঐকান্তিক নিষ্ঠা দ্বারাই কর্মে ব্যাপ্তি ও বিশ্বাস তৈরি করতে সক্ষম হয়েছেন। আগামী দিনগুলিতে অনেক শুভবার্তা আসতে পারে।আয় ও বায়ের মধ্যে সমতা রক্ষা করা সম্ভব হবে না আর সেই কারণে সঞ্চয় করা মুশকিল হতে পারে।পুরনো বান্ধবীর সঙ্গে আবার দেখা হতে পারে।সর্দিকাশি ভোগাবে।

সিংহঃ কর্মক্ষেত্রে নিতি বিসর্জন দিয়ে দিয়ে কিছু করলে পরিশ্রমের সাফল্য থেকে বঞ্চিত হতে পারেন। অল্প পরিচিত কারোর সঙ্গে বেশী গভীরে গিয়ে মেলামেশা করতে যাবেন না। দাদা বা দিদি স্থানীয় কেউ আপনার প্রাপ্তিতে ভাগ বসাতে চাইলে বিরোধ না করে আলোচনার মাধ্যমে সমাধান করার চেষ্টা করুন। রক্তচাপ জনিত সমস্যা দেখা দিতে পারে।

কন্যাঃ আপনার সামনে আগত সমস্যাগুলোকে যুক্তি দিয়ে বিচার করবার চেষ্টা করুন তাহলে নিজেকে অনেক স্বাচ্ছন্দ্যপূর্ণ মনে হবে। সৃষ্টিধর্মী কাজের মধ্যে নিজেকে ডুবিয়ে দিন,ব্যাস্ত রাখুন। অন্য জাত বা ধর্মের কারোর থেকে এমন সাহায্য ও সুযোগ আসতে পারে যা আপনার জীবনে অকল্পনীয়। শরীর ভালো মন্দ মিশিয়ে চলবে। মায়ের শরীর দুশ্চিন্তায় রাখবে।

তুলাঃ চাকরিজীবীদের অবস্তা ভালো যাবে কিন্তু তুলনায় ব্যবসাদাররা সবদিক সামলাতে হিমসিম খেয়ে যাবেন। আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশীদের সব প্রশ্নের উত্তর দেওয়ার দরকার নেই কিন্তু মুখোমুখি বিরক্তি প্রকাশ করতে যাবেন না। ছেলে ও মেয়েরা প্রেম প্রনয়ে দৃঢ় সিদ্ধান্ত নেওয়ার আগে দুবার ভাবুন। এই সপ্তাহে মনের অবস্থান হালকা ও আবেগপূর্ণ থাকার কারণে ভুল করে ফেলতে পারেন।

বৃশ্চিকঃ বিদেশে পড়াশোনায় ইচ্ছুক ছাত্র-ছাত্রীর উৎপন্ন সমস্থ বাধাবিঘ্ন কেটে যেতে পারে। বহু মানুষের সঙ্গে পরিচয় ঘটবে কিন্তু তা রোজগারের ক্ষেত্রে সহায়ক হবে না। অতিসাহসী ব্যাক্তির পাল্লায় পড়ে কোন হটকারি কাজে জড়িয়ে যেতে পারেন। সাবধানে থাকুন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন,দুর্ঘটনা ঘটে যেতে পারে।

ধনুঃ বৌদি স্থানীয় কারোর অনুরোধ রক্ষা করতে গিয়ে বিপাকে পড়ে যেতে পারেন।অতিখরচের কারণে জমানো টাকায় হাত পড়তে পারে। দিশেহারা বোধ করবেন। সামান্য ঘটনাকে সামান্য স্থরেই রেখে দেওয়ার চেষ্টা করা উচিৎ হবে। বিবাদে পরিনত না করাই ভালো। সারা সপ্তাহটিতে মন অজানা কারণে অস্থির থাকবে তাই কারোর সঙ্গে মনখুলে আলোচনা করতে ভরসা পাবেন না।

মকরঃ আপনার সামাজিক সন্মান বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা আছে। শরীর বুঝে কাজের গতি নিয়ন্ত্রণ করুন। আর্থিক ক্ষেত্রটি মঙ্গলজনক স্থানে অবস্থান করছে। মায়ের দীর্ঘদিনের কোন ইচ্ছাপুরন আপনার দ্বারা কার্যকর হতে পারে।কাউকে ওষুধ সংক্রান্ত পরামর্শ দিতে যাবেন না।ছেলে মেয়েরা আপনাকে মানসিক তৃপ্তি দিতে পারে।

কুম্ভঃ অধস্তন কর্মীদের মনোভাব বুঝে পদক্ষেপ গ্রহণ করুন। এই সপ্তাহে আয় ব্যায় সমান সমান হওয়ার কারণে সঞ্চয় হবে না এবং ঋণও হবে না। শিল্প সংস্কৃতি ও গান বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের উপার্জন বৃদ্ধি পেতে পারে। সাময়িক নৈরাশ্য থেকে অব্যাহতি পেতে পারেন। রোগ নিরাময়ে উপযুক্ত চিকিৎসার সুযোগ পেতে পারেন। পরিবারের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন।

মীনঃ আরও বেশ কয়েকমাস স্বজন পরিজনদের থেকে সহযোগিতা পাবেন অতএব উদ্দ্যেশ্য বুঝে গুছিয়ে কথা বলার চেষ্টা করুন। কেনাবেচার ব্যাপারে লাভ ছাড়া ক্ষতির মুখ দেখবেন না। কারোর সঠিক উপদেশ আপনার কানে অপ্রিয় শোনাতে পারে তবুও তার সঙ্গে সংযত আচরণ করুন। কোন অনুষ্ঠানে পরিচয় হওয়া মহিলার সঙ্গে বেশী মাখামাখি করতে যাবেন না।খাদ্য গ্রহনে বাদবিচার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *