### সাপ্তাহিক-রাশিফল-দেখে-নিন-প্রতিদিন ###

astro-1মেষঃ শিক্ষামূলক ক্ষেত্রে উপযুক্ত স্বিকৃতি পাবেন।জীবনের কোনও কিছুই যে সহজে হয়নি তা অনুভব করবেন।নিজের পরিবারের সদস্যরা বা ঘনিষ্ঠ আত্মীয়স্বজনরা আপনাকে নিংড়ে কাজ আদায় করে নিতে চাইবে।চাকরিজীবীদের সপ্তাহটি শুভ।চোখের সমস্যা হতে পারে।

বৃষঃ এই সপ্তাহে আপনার অর্থযোগ শুভ।দৈনন্দিন জীবন থেকে কর্মজীবন আলাদা এটা অনুভব করুন।সহকর্মীদের নানারকম অভাব অভিযোগ সম্পর্কে আপনাকে বিবেচনা করে পদক্ষেপ নিতে হবে।দাম্পত্য ক্ষেত্রে বেশি কড়াকড়ি মনোভাব নিলে নিজেই বঞ্চিত থাকবেন।শরীর ভালো।

মিথুনঃ স্বাধীনভাবে বিচরণের ইচ্ছা থাকলেও নিয়মের বেড়াজালে থেকে বেরিয়ে আসতে পারবেন না।কোনও অনপজুক্ত ব্যক্তি আপনাকে ভুলিয়ে ভালিয়ে টাকা নিয়ে চলে যেতে পারে।কোনও কাজের পুনরাবৃত্তি হলে বুদ্ধি প্রয়োগ করে ভুল সংশোধন করুন।

কর্কটঃ যার অধীনে কাজ করে অভ্যস্ত তার কাছে ইচ্ছে মতো যাওয়া সম্ভব না হাওয়ায় অভিভাবকের অভাব বোধ করবেন।ছেলে-মেয়েদের ব্যাপারে নরম মনোভাব পরিত্যাগ করে কঠিন পদক্ষেপ গ্রহন করুন।ছাত্র-ছাত্রীরা উচ্চশিক্ষার জন্য প্রস্তুতি নিতে পারেন।

সিংহঃ এই সপ্তাহে কর্মক্ষেত্রে কাজে চটপট সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন।সহকর্মীরাও আপনাকে সহযোগিতা করে কাজ এগিয়ে দেবে।অজানা কারনে নিজে তেমন সন্তুষ্টি অনুভব করবেন না।বকেয়া টাকা আদায় হতে পারে।দূরে থাকা কারোর সুসংবাদে আনন্দ পাবেন।রক্তচাপ নিয়ে সাবধান।

কন্যাঃ সামাজিক দিকে পরিচিতির বিস্তার হবে।অধঃস্থন কর্মী সুযোগ বুঝে তার কাজ আপনার মাধ্যমে করিয়ে নেবে।যাদের পছন্দ করেন না তাদের এড়িয়ে চলার চেষ্টা করুন।বয়সে বড় এমন কেউ আপনাকে কাজে অহেতুক দেরি করিয়ে দেবে।রক্তচাপ নিয়ে সাবধান।

তুলাঃ নিজের কৃত ভুলগুলো আসতে আসতে নজরে আসতে শুরু করবে।কিন্তু কোনও আলোচনা করতে চাইবেন না।আত্মীয় পরিজনদের সঙ্গে মনজুগিয়ে কথা বলার চেষ্টা করুন।কোনও অল্প পরিচিতা মেয়ের সঙ্গে আলাপ হবে কিন্তু সমঝে চলুন।পড়ে গিয়ে আঘাত লাগতে পারে।

বৃশ্চিকঃ চারদিক থেকে এমন একটা পরিবেষ সৃষ্টি হবে যে সবাইকে আপনার সহযোগী পেলেও কাজে ঝুঁকি নিতে পারবেন না।অর্থকরী ব্যাপারে সরাসরি লাভবান না হলেও পরোক্ষ ভাবে লাভবান হবেন।ছেলের বিয়ের পাকা কথা হতে পারে।কেটে গিয়ে রক্তক্ষয় হতে পারে।

ধনুঃ অপছন্দের নিয়মের বেড়াজাল থেকে বেরিয়ে আসতে পারবেন।আপনার প্রতিবাদ বহুজন ব্যক্তিগত ভাবে উপকৃত হতে পারেন।ঘটনাটা এমন আবেগপ্রবন যে আপনি আনন্দ অনুভব করবেন।অর্থপ্রাপ্তি মধ্যম।স্ত্রীর সঙ্গে মনোমালিন্য মিটে যেতে পারে।

মকরঃ এই সপ্তাহে বেশ উৎসাহের সঙ্গে নিজের কাজকর্ম নিয়ে ব্যাস্ত থাকবেন।আপনার সুসময়ে অনেকেই সুযোগ নিতে বা ভেতরের খবর জানার জন্য উদগ্রীব হয়ে উঠবে।সব কিছুর মধ্যে জোর করে যদি বিশ্রাম না নেন তাহলে চিকিৎসার জন্য অর্থ ব্যায় হতে পারে।

কুম্ভঃ ক্ষমতাবান লোকজনদের সঙ্গে খুব সহজে মিশে যেতে পারবেন।আপনার কর্তব্যের মধ্যে যা যা পড়বে কোনটার লাভ-ক্ষতি না ভেবে আপনি করে যাবেন।এই সপ্তাহটি সামাজিক ক্ষেত্রে আপনার সংগ্রামবহুল।ছেলে,মেয়ে ও স্ত্রীর ব্যবহারে মনে কষ্ট পাবেন।

মীনঃ যিনি যেমন অবস্থায় রয়েছেন তার তেমন অবস্থায় স্থিতাবস্তা থাকবে।সুতরাং নতুন কাজে যোগ দেওয়ার আগে নিজের যোগ্যতা ও বাড়ির অন্যদের কথা ভাবুন।বেশি রোজগার করতে গিয়ে আনন্দ থেকে বঞ্চিত হতে পারেন।হৃদয়জনিত রোগের কবলে পড়তে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *