সাপ্তাহিক রাশিফল– দেখে নিন–প্রতিদিন…

astro-1মেষঃ হারিয়ে যাওয়া যে জরুরি কাগজপত্রের জন্য উদ্বিগ্ন ছিলেন সেটা পেয়ে যাবেন।পিতৃ স্থানীয় কারোর সঙ্গে চরম মতবিরোধ হতে পারে।ঠাণ্ডা মাথায় বিচার বিবেচনার সঙ্গে এই সপ্তাহে সব কাজ সমাধা করার চেষ্টা করুন।স্ত্রীর শরীর ভালো যাবে না।চাকরিজীবীদের জন্য সপ্তাহটি শুভ।চাকরি প্রত্যাশীরা এই সপ্তাহে হতাশ হবেন।

বৃষঃ কোনও আটকে থাকা কাজকে উদ্ধার করার জন্য কোনও অশুভ শক্তির সঙ্গে হাতমেলানোর বাসনা জাগতে পারে।কোনও ভাবেই ঐ পথে যাওয়ার চেষ্টা করবেন না,বিপদে পড়বেন।বিশেষ কাজের প্রয়োজনে পরিজনদের থেকে দূরে থাকতে হতে পারে।আপনার বাকচাতুরীর কৌশলে শত্রুরা আপনার আসল উদ্দেশ্য আন্দাজ করতে পারবে না।

মিথুনঃ এই সপ্তাহে ঠিক যতটুকু প্রয়োজন তততাই খরচা করুন নাহলে ঋণ করতে হতে পারে।আপনি যে বিত্তবান মানুষ সেটা সমাজে প্রদর্শন করার দরকার আছে।যারা প্রবাসে বসবাস করছেন তাদের জীবনযাপন মসৃণ গতিতে চলবে এবং নানান সুযোগের সন্ধান পাবেন।অবিবাহিতা কন্যার বিয়ের যোগাযোগ কেটে যাবে।অধিক ভোজনে শরীর খারাপ হতে পারে।

কর্কটঃ এই সপ্তাহে কোন বড় কাজের দায়িত্ব পেতে পারেন কিন্তু শরীর সহযোগিতা না করার কারনে সেই কাজ সম্পূর্ণ করতে পারবেন না।ব্যবসায়ী ও চাকরিজীবীদের জন্য সপ্তাহটি আর্থিক দিক থেকে শুভ।কোনও প্রভাবশালী ব্যক্তির সঙ্গে সম্পর্ক গড়ে উঠতে পারে।গাঁটের ব্যাথায় কষ্ট পাবেন।নিজের শখ চরিতার্থ করতে গিয়ে আপনি অবাঞ্ছিত খরচা করে ফেলবেন।

সিংহঃ আপনার পরিবারের সদস্যরা আপনার কথা শোনার জন্য উন্মুখ।আপনি তাদের ভুল বুঝে দূরে সরিয়ে রাখবেন না।পাড়া-পড়শির সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।ঐ ঝামেলায় আপনি কোনও প্রভাবশালী ব্যক্তির সাহায্য পেতে পারেন।নিজের উচিৎ অনুচিত বোধের সঙ্গে লুকোচুরি খেলবেন না।রক্তচাপের সমস্যা থাকলে অবহেলা করবেন না।

কন্যাঃ পরিস্থিতির আশানুরূপ উন্নতিতে আপনি খুশি হবেন।আত্মীয়,সহকর্মী,কোনও প্রতিষ্ঠানের প্রধান আপনার মতামতকে বিশেষ গুরুত্ব দিয়ে সহায়তা করতে পারেন।বহুদিনের বকেয়া পাওনা পেয়ে যেতে পারেন।বয়োজ্যেষ্ঠ কেউ আপনার কোনও উদ্যোগকে সহায়তা করতে পারে।অবৈধ সম্পর্ক এড়িয়ে চলুন।

তুলাঃ অপ্রীতিকর পরিস্থিতির সম্মুখীন হতে পারেন।ঐ মুহূর্তকে সামলাতে নিজেকে প্রস্তুত রাখুন এবং সমাধানের রাস্তা বের করার চেষ্টা করুন।বিষয় সম্পত্তি নিয়ে ভাগবাটোয়ারায় আপনার যে দাবী তা সকলে মেনে নিতে নাও পারে বা আশানুরূপ নাও পেতে পারেন।শেয়ার বা ফাটকায় টাকা লাগাবেন না।শরীর মোটামুটি যাবে।

বৃশ্চিকঃ প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে আপনার সাফল্য সকলের নজর কাড়বে।গৃহনির্মাণ নিয়ে আপনার নতুন কোন পদক্ষেপ গ্রহন সকলে মেনে নাও নিতে পারে।মাতৃস্থানীয় কারোর শারীরিক অবস্থা আপনাকে উদ্বেগে রাখবে।ছেলের চাকরী প্রাপ্তির সংবাদে আনন্দ পেতে পারেন।মহিলাদের পরামর্শে পরিচালিত হয়ে সব কাজ করতে যাবেন না।

ধনুঃ হটাত করে বিবিধ শারীরিক উপসর্গে চিকিৎসকের পরামর্ষ নেওয়ার প্রয়োজন আবশ্যক হয়ে পড়বে।পরামর্ষ গ্রহন করলে উপকৃত হবেন নচেৎ বিপদে পড়তে পারেন।সন্দেহর বসে অহেতুক ছেলের সম্পর্কে খোঁজখবর নেওয়া নতুন বিপত্তি খাড়া করতে পারে।দাম্পত্য সম্পর্ক ঠিক থাকবে এবং সেই কারনে পারিবারিক পরিবেশে থেকে আনন্দ পাবেন।

মকরঃ সব কিছু তলিয়ে বিচার বিবেচনা করে সিদ্ধান্ত গ্রহন করুন।ওপর ওপর থেকে বুঝে কিছু সিদ্ধান্ত নেওয়া উচিৎ হবে না।ছোট ভাই- বোনেদের সঙ্গে কথা বলে নিশ্চিত হোন।এই সপ্তাহে আপনার বার বার মনে হতে পারে যে আপনি সব কাজ ঠিক ঠাক করছেন আসলে তা নয় কোথা দিয়ে আপনার সময় নষ্ট হচ্ছে আপনি বুঝে উঠতে পারবেন না।ধনাগাম হতে পারে।

কুম্ভঃ ছোট ছোট পারিবারিক সমস্যা নিয়ে বেশি জোরদিয়ে ভাবতে গিয়ে নিজে শারীরিক সমস্যায় পড়তে পারেন।প্রিয়জন কারোর অনড় মনোভাবকে সাময়িক মানিয়ে নিয়ে চলুন।অহেতুক নিজের অবস্থান দিয়ে পালটা জিদ করতে যাবেন না।বয়স যদি ৪০এর বেশি হয় তাহলে আরও ক্ষতি হবে।পারিবারিক সমস্যা বাইরের কারোর সঙ্গে আলোচনা করা ঠিক হবে না।

মীনঃ পরিস্থিতিকে নিজের মতো করে চালাতে চাইবেন কিন্তু পারবেন না।জোর করলে কি লাভ হবে সেটা ভবিষ্যতই বলবে।লুকিয়ে কিছু করতে গেলে সমাধানের চাইতে অর্থক্ষতির সম্ভাবনা বেশি।নিজের চিত্তকে শান্ত রাখার চেষ্টা করুন।প্রয়োজনে মেডিটেশন করুন,লাভ পাবেন।শরীর নিয়ে সচেতন থাকার চেষ্টা করুন।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *