### সাপ্তাহিক রাশিফল—-দেখেনিন প্রতিদিন ###

astro-1মেষঃ সর্বদিক থেকে নানা ভাবে সাহায্য পাওয়ার আশা বেড়ে যেতে পারে। বিপরীত লিঙ্গের প্রভাব আপনাকে চঞ্চল করে তূলতে পারে। লুকিয়ে থাকা পুরনো রোগ আবার মাথাচাড়া দিতে পারে, সতর্ক থাকুন। রোজগারের ক্ষেত্র খুব ভালো যাবে কিন্তু খরচও দ্বিগুন হতে থাকবে। কর্মক্ষেত্র শুভ।

বৃষঃ ওপরের কথাবার্তার সামান্য ভুলচুক আপনার মেজাজ হারিয়ে দিতে পারে, মাথা ঠাণ্ডা রাখুন। যারা খেলোয়াড় তাদের জন্য সুযোগ অপেক্ষা করছে। সামাজিক নিয়মকানুনের পরোয়া করে চললে নিজেকে ভালো জায়গায় নিয়ে যেতে পারবেন। কে শত্রু কে মিত্র বিচার করে চলার চেষ্টা করুণ। শরীর মধ্যম।

মিথুনঃ চঞ্চল মনের কারণে কি করা উচিৎ আর কি না করা উচিৎ বুঝে উঠতে পারবেন না। এই কারণে হাতের কাছে সুযোগ এসেও হাতের বাইরে চলে যেতে পারে। মৌখিক ভদ্রতা দিয়ে কর্মক্ষেত্রে সামলে নেবেন। কর্ম নিরুতসাহতা চলবে কিন্তু যারা ৪০ বছরের উর্ধে তারা নতুন করে প্রাণশক্তি ফিরে পেতে পারেন। শরীর মধ্যম।

কর্কটঃ কোনকিছু না করেও দোষের ভাগীদার হতে হবে। পরিবারকে সব কিছু বলে হালকা হতে চাইবেন কিন্তু পারবেন না। বহু পুরনো কোন সমস্যার সমাধান করে ফেলতে পারেন। সময় থাকতে অবৈধ সম্পর্ক থেকে বেড়িয়ে আসার চেষ্টা করুণ নাহলে জানাজানি হয়ে পরিবারে অশান্তি হতে পারে। বাতের ব্যাথায় কষ্ট পাবেন।

সিংহঃ আপনি এতদিন যাদের পাশে দাঁড়িয়ে দুর্দিনে সাহায্য করেছেন তাদেরকে আপনার প্রয়োজনে পাশে নাও পেতে পারেন। দাদা-দিদির কাছে কিছুটা সাহায্য পেলেও পেতে পারেন কিন্তু আত্মীয় বান্ধু বান্ধবদের কাছে সাহায্যের বদলে অসহযোগিতা পাবেন। সঞ্চয় বৃদ্ধির অভ্যাস তৈরি করুণ। মহিলাদের মাসিকের সমস্যা হতে পারে।

কন্যাঃ কর্মসুত্রে রাজ্যের বাইরে যেতে হতে পারে। নানা দিক থেকে অর্থের যোগান আসবে। যারা শিক্ষকতা করেন তারা কোন বিশেষ কারণে আনন্দ পেতে পারেন। বান্ধুবান্ধব, আত্মীয়স্বজনদের সাহায্য প্রয়োজনে পেতে পারেন। প্রেমে পরার ক্ষেত্রে বাদবিচার করুণ।

তুলাঃ কোন বহুদিনের আটকে থাকা পাওনা পেয়ে যেতে পারেন। সাংগঠনিক কাজে কারোর সাহায্য না পেয়ে নিরুৎসাহ হয়ে পড়বেন। পত্নির সঙ্গে চলা মানসিক দূরত্ব আরও জটিল পরিস্থিতি সৃষ্টি করতে পারে এই কারণে সতর্ক থাকুন। পড়ে গিয়ে শরীরে আঘাত লাগতে পারে। অর্থযোগ মধ্যম।

বৃশ্চিকঃ কোন বিশেষ কাজে সহকর্মীর গা ছাড়া মনোভাবকে পাত্তা না দিয়ে নিজেই উদ্যোগী হন। পড়াশোনার ক্ষেত্রে ভুল যোগাযোগের কারণে অর্থনাশের আশঙ্কা আছে। এই সপ্তাহে আপনার যারা শত্রু তাদের দিয়েই কাজ উদ্ধার করতে সক্ষম হবেন। ঘরে বাইরে সকলকে মানিয়ে নিয়ে চলুন।

ধনুঃ  কর্মক্ষেত্রে ওপরওয়ালার নির্দেশ মেনে চলাকে যদি আপনার পরাজয় মনে করেন তাহলে লোভনীয় সুযোগ হারাতে পারেন। মিথ্যা কথা বলে যদি কোন কাজ উদ্ধার করতে হয় তাহলে সেই কাজ না করাই ভালো। ধৈর্য ধরে অপেক্ষা করুণ কর্মস্থলের পরিবেষ স্বপক্ষে চলে আসবে।সন্তানদের আচরণ নিয়ে চিন্তায় থাকবেন।

মকরঃ কাজে, প্রয়োজনীয় অর্থের অভাব হবে। আপনার প্রতিপক্ষকে ভদ্রভাবে কোন কিছু বোঝানোর চেষ্টা করুণ। যারা অংশীদারি ব্যবসা করেন তাদের ব্যবসায়ে লাভের সম্ভাবনা আছে। কাজের চাপে পরিবারে সময় না দিতে পারার কারণে সংসারে অশান্তি বাড়তে পারে।

কুম্ভঃ সন্তান ছোটখাট ভুল করলে শাস্তি না দিয়ে সহানুভুতির সঙ্গে আলোচনা করুণ। এই সপ্তাহে সমাজে আপনার সম্পর্কে অনেক বাজে কথা শুনবেন কিন্তু এসবের বিরুদ্ধে লড়াই করে শক্তি ক্ষয় করতে যাবেন না বরং কিভাবে এগনো যায় সেটাই ভাবুন। সহকর্মীদের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হতে পারে।

মীনঃ আপনার জীবন যাপন সম্পর্কে বাকিদের মতামত হয়তো মেনে নিতে পারছেন না,ওসব নিয়ে বেশী ভাবনা আপনাকে অসুস্থ করে তূলতে পারে। অল্পপরিচিত কারোর কাছে নিজের মনের কথা খুলে বলতে যাবেন না। কর্মক্ষেত্রে  উন্নতির সুযোগ আসা সত্ত্বেও প্রয়োজনীয় ডিগ্রি না থাকার কারণে আটকে যেতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *