### সাপ্তাহিক রাশিফল–জেনে নিন প্রতিদিন ###

astro-1মেষঃ সুসম্পর্ক নেই এমন ব্যক্তির কাছ থেকে অপ্রত্যাশিত সাহায্য লাভ করে আপনার পরিবারের বিশেষ কোন সমস্যার সমাধান করতে পারবেন। শত্রুরা আপনার সামনে বিশেষ মাথা তুলে দাঁড়াতে পারবে না। নির্মাণ ব্যবসায়ের সঙ্গে যুক্ত ব্যক্তিরা নতুন লগ্নির ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন না। অধিক ভোজন সমস্যা তৈরি করতে পারে।

বৃষঃ অবিবেচকের মত আচরণ করার কারনে অন্যের ঝামেলায় জড়িয়ে আপনি সমস্যায় পড়তে পারেন। কথাবার্তা বলার সময় সতর্কতা অবলম্বন করুন। যে কাজে হাত দিয়েছেন সেই কার্য্য সম্পন্ন করতে তাড়াহুড়ো না করে সঠিক সময়ের জন্য অপেক্ষা করুন।অর্থকরী অবস্থা মাঝারি চলবে। শারীরিক স্থুলতা নিয়ন্ত্রন করুন।

মিথুনঃ লোভের কারনে নিজের গণ্ডির বাইরে গিয়ে কিছু করতে যাওয়ার ফলে সমস্যা হতে পারে। বাবা-মা কারোর শারীরিক সমস্যার কারনে খরচা বাড়তে পারে। যে মত ও পথের অপর এতদিন বিশ্বাস করে এসেছেন তাতে অবিচল থাকুন। উপার্জন ভালই থাকবে। কোন কারনে পরিচিত সমাজে জনপ্রিয়তা হারাতে পারেন। শরীর মোটামুটি।

কর্কটঃ জমার খাতা শূন্যই থেকে যাবে। যা আয় করবেন সবটাই ব্যয় হয়ে যাবে। শত্রুপক্ষকেজব্দ করতে অতিসক্রিয় হওয়ার প্রয়োজন নেই। এমন কিছু ব্যাপার ঘটবে যা আপনি অভিভাবকদের কাছ থেকে লুকোতে চাইবেন কিন্তু সফল হবেন না। বিজাতীয় মহিলার সঙ্গে সম্পর্ক আশান্তি ডেকে আনবে। গ্যাস-অম্বল ভোগাবে।

সিংহঃ একাধিক কাজের সুযোগ আসবে কিন্তু সেই সুযোগ থেকে আপনার উপযুক্ত কাজটি বেছে নিতে অসফল থাকবেন। মায়ের স্বাস্থ্যের হটাত অবনতি আপনাকে দুশ্চিন্তায় রাখবে। সোম ও মঙ্গলবার বাধার সম্মুখীন হবেন কিন্তু পরের দিকে ঠিক হয়ে যাবে। কাউকে অর্থ ঋণ দেবেন না, পরে আদায় করতে সমস্যা হবে।

কন্যাঃ প্রতিযোগিতা মুলক ব্যাপার থেকে সরে আসবেন না। নিজের সম্যক বুদ্ধি ও কর্মশক্তি প্রয়োগ করুন। সব কাজ দলগত ভাবে করার চেষ্টা করুন। আপনার পরিবারিক ঐতিহ্যকে স্মরন রেখে সব কাজ করুন। এখানে সমঝোতা করতে জাবেন না। শারীরিক ভাবে দুর্বলতা বোধ করবেন।

তুলাঃ এই সপ্তাহে কোন কাজ নির্বিঘ্নে করতে পারবেন না। আপনার কথাবার্তার নমনীয়তা বিরোধীদের কাবুতে রাখবে।কিছু কিছু ছোট ঘটনা  আপনার মনকে বিক্ষিপ্ত রাখতে পারে। মহিলারা আপনার নরম মনের ফায়দা নিতে পারে। ঘাঁটের ব্যাথায় কষ্ট পেতে পারেন।

বৃশ্চিকঃ এই সপ্তাহে ঝুঁকি নিলে শেয়ার বাজারের কারবারিরা প্রচুর মুনাফা কামাতে পারেন। কোন আইনি কাগজে সই সাবুদ করার আগে আইনি পরামর্শ করে তবেই সই করবেন।ঈর্ষাকাতর বয়স্ক কোন প্রতিবেশীর পরামর্শ গ্রহন করে ফাঁপরে পড়তে পারেন। বাবা-মায়ের অসুস্থতা দুশ্চিন্তায় রাখবে।

ধনুঃ সিদ্ধান্তে আগুপিছু করা স্বভাবের কারনে কাজে অপেক্ষায় থেকে যেতে হবে। সাংসারিক সমস্যার ব্যাপারে নির্দিষ্ট সমাধান না হয়ে নিজেদের মধ্যে দোষ-আরোপ চলতেই থাকবে। অর্থনৈতিক পরিস্থিতি আশানুরুপ চলবে না। মই জাতীয় সিঁড়ি থেকে পড়ে গিয়ে বড় আঘাত লাগার সম্ভাবনা আছে।

মকরঃ এই সপ্তাহে অর্থের জোগান ও কর্মের জোগান দুই ভাল চলবে। সন্তানের পড়াশোনার অনগ্রতি আপনাকে চাপে রাখবে।হারিয়ে যাওয়া জরুরি কাগজ ফেরত পেতে পারেন। পেষার ক্ষেত্রে কোন সমঝোতা না করে নতুন পদক্ষেপ গ্রহন করাই উচিৎ হবে। বাড়ির সমস্যায় প্রতিবেশীদের সহযোগিতা আশা না করাই ঠিক হবে।

কুম্ভঃ রাজনীতিবিদরা আগত সমস্যা দূরদৃষ্টির মাধ্যমে অনুমান করে আগাম সতর্ক থাকবেন। কাজের জায়গায় সব কথার উত্তর দিতে যাবেন না। কেউ কোন কারনে আপনাকে দোষারোপ করলে নিজেকে অসহায় মনে করবেন না। অবৈধ সম্পর্ক থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করুন। রক্তচাপ সমস্যা বাড়াতে পারে।

মীনঃ নিজের হকের পাওনা আদায়ে কঠিন পদক্ষেপ নিতে দ্বিধা করবেন না। ওপরওয়ালারা দুর্বিনীত ব্যবহার করলেও চাকরিজীবীরা মানিয়ে চলার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা আশা করতে পারেন। কারোর সঙ্গে দৈহিক সম্পর্কে লিপ্ত হওয়ার আগে তার সম্পর্কে আগে থেকে জেনে নিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *