“সাপ্তাহিক-রাশিফল-জেনে-নিন-প্রতিদিন”

unnamedমেষঃপরিস্থিতিকে বাইরে থেকে দেখে কঠিন মনে হতে পারে কিন্তু সাহস ও স্থির বুদ্ধির সঙ্গে মোকাবিলা করতে পারলে সমাধান হবে।একটা সময় অনুভব করতে পারেন যে যা হয়েছে তা ভালই হয়েছে।কর্মক্ষেত্রে নতুন কাজের বরাত পাবেন।সামাজিক ক্ষেত্রে মান-মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা।পারিবারিক কারনে অর্থনষ্ট হতে পারে।শরীর ভালই।

বৃষঃ আপনার অনিচ্ছা সত্ত্বেও সংগঠনমূলক কাজে জড়িয়ে পড়তে পারেন।আপনার নেতৃত্ব প্রশংসা আদায় করবে।মাতুলস্থানীয় কাউকে এড়িয়ে চলতে পারলে ভালো।সাংসারিক দায়িত্ব পালনে কোণ খামতি থাকবে না।কোণ সময় মানসিকভাবে ক্লান্ত হয়ে পড়তে পারেন কিন্তু বিশেষ আমল দেওয়ার দরকার নেই।অর্থযোগ ভালো।শরীর মোটামুটি।

মিথুনঃ এই সপ্তাহে আবেগের বশবর্তী হয়ে কোণ হটকারি সিদ্ধান্ত নেবেন না।আবেগ সংবরন করে বিবেচনার সঙ্গে পদক্ষেপ নিন।আত্মীয়স্বজন বন্ধুবান্ধব কারোর ওপর ভরসা করে কোণ কাজ ফেলে রাখবেন না।ভবিষ্যৎ বিদেশ যাত্রার ব্যবস্থা নিশ্চিত হতে পারে।কাজে কোণ মহিলার সহযোগিতা পাবেন।অর্থনৈতিক পরিবেশ মাঝারি।

কর্কটঃ এই সপ্তাহে এমন কারোর সঙ্গে আপনার পরিচয় হতে পারে যিনি আপনার জীবনের মোড় ঘুরিয়ে দিতে পারেন।আপনার কোণ ব্যক্তিগত ইচ্ছা নাও পুরন হতে পারে।ব্যস্ততা থেকে বিশ্রাম নিতে বাইরে থেকে ঘুরে আসতে পারেন।বিজাতীয় কোণ মহিলার সঙ্গে অতি ঘনিষ্ঠতা এড়িয়ে চলার চেষ্টা করুন।বাতের ব্যাথায় কষ্ট পাবেন।

সিংহঃ এই সপ্তাহে কোণ কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন কিন্তু ভেঙে পড়বেন না বাস্তব বুদ্ধি দিয়ে প্রতিরোধ করার চেষ্টা করুন,সফল হবেন।কোণ ভুল সিদ্ধান্ত নেওয়ার কারনে অর্থনৈতিক ক্ষেত্রে বিপাকে পড়তে পারেন।পারিবারিক অশান্তি বেড়ে যেতে পারে।নিজেকে নিয়ে থাকুন,পারিবারিক খুঁটিনাটি বিষয়ে নিজেকে বেশি জড়াবেন না।

কন্যাঃ কথাবার্তায় লাগাম টানুন নাহলে আপনার কারনে পরিস্থিতি জটিলতর হয়ে যেতে পারে।নিজের স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকার চেষ্টা করুন।শরীর বেগতিক দেখলেই চিকিৎসকের পরামর্শ নিন।কারোর পরামর্শে শেয়ার বাজারে টাকা লগ্নি করার আগে কোণ বিশেষজ্ঞের পরামর্শ গ্রহন করুন।

তুলাঃএই সপ্তাহে ভাগ্য এতটাই সুপ্রসন্ন হতে পারে যে তার প্রভাবে কর্মক্ষেত্রে অপ্রত্যাশিত পরিবর্তন এনে দিতে পারে।মানসিক দৃঢ়টাকে ধরে রেখে যে কোণ পরিস্থিতির সামনা করুন।ছেলে মেয়ের অন্যায় দাবীকে স্নেহের দুর্বলতার চাপে মেনে নেবেন না।আখেরে সন্তানের ক্ষতি হতে পারে।

বৃশ্চিকঃ প্রকৃত সাহায্যপ্রাথীকে সাধ্যমতো সহযোগিতা প্রদানে দ্বিধা করবেন না।দূর ভ্রমনের অভিজ্ঞতা সুখের নাও হতে পারে।কর্মক্ষেত্রে শুভ যোগাযোগ আসা আরম্ভ করবে।বিয়ের যোগাযোগ,বিশেষ করে মেয়েদের ক্ষেত্রে এগিয়ে যেতে পারেন।বহু প্রতীক্ষিত সন্তান লাভের শুখবর পেতে পারেন।

ধনুঃ জীবনে যে হতাশা চলছে সেটা কাটাতে সব সময় কাজের মধ্যে থাকার চেষ্টা করুন।ছেলে-মেয়ের ব্যবহার আপনাকে ব্যাথিত করতে পারে।সহনশক্তি বাড়াবার চেষ্টা করুন।পারিবারিক কারনে মনটা বিক্ষিপ্ত থাকতে পারে।কারোর বিরুদ্ধে অভিযোগ জানাবার আগে ভাবুন তাহলে অনেকটা সমাধানে আসতে পারবেন।অর্থের জোগান মাঝারি থাকবে।

মকরঃ অতীতের সমস্থ ঝগড়া মিটিয়ে ফেলার সুযোগ আসবে কিন্তু আপনি যদি না মেটানোর জিদ ধরে থাকেন তাহলে একা হয়ে পড়তে পারেন।স্বামী ও স্ত্রী দুজনের শারীরিক অবস্থা খুব একটা ভালো যাবে না। সন্তানদের কৃতিত্বে গর্ব অনুভব করবেন।অর্থের জোগান আশানুরূপ থাকবে।সহকর্মীদের সবকথা বুঝে উঠতে পারবেন না ।

কুম্ভঃ কর্মস্থলে ঘুরিয়ে বাধা আসতে পারে এবং কারা কলকাটি নাড়ছে সেটাও বুঝতে পারবেন কিন্তু প্রতিবাদ করতে না যাওয়াই বুদ্ধিমানের কাজ হবে।নিজের শুভবুদ্ধিকে গুরুত্ব দিন,ভাল হবে।যাকে শত্রু বলে অনুমান করছেন তিনিই হয়তো আপনাকে আগত বিপদ থেকে রক্ষা করতে পারেন।চাকরিজীবী ও ব্যবসায়ীরা একই পথ অনুসরন করুন।

মীনঃ উদ্ভুত প্রতিকুল পরিস্থিতির সামনে বুক চিতিয়ে দাঁড়াবার মানসিকতা রাখুন।এই পরিবেশ আপনাকে অনেক কিছু শিখিয়ে দেবে।সন্তানরা যা করতে চাইছে সেটা করতে দিন, হস্তক্ষেপ করলে বিরুপ পরিবেশ সৃষ্টি হতে পারে।সহিষ্ণুতা দিয়ে সবদিক সামলে নিতে চেষ্টা করুন।হটাত করে শরীর খারাপ হতে পারে তাই শরীরের যত্ন নিন।            

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *