==সাপ্তাহিক রাশিফল==দেখে নিন-প্রতিদিন==

astro-1মেষঃ ব্যবসায়ে চলা মন্দা কেটে ভালোর দিকে যাবে কিন্তু কর্মস্থলে বিরোধিতার সম্মুখীন হবেন।চাকরি প্রত্যাশীরা ভালো খবর পেতে পারেন।কর্মরত মহিলারা কর্মক্ষেত্রে প্রেমের প্রস্তাব পাবেন কিন্তু আগে পিছে চিন্তা করে অগ্রসর হবেন।স্নায়ুরোগে আক্রান্ত হতে পারেন।

বৃষঃ সারা সপ্তাহ কর্মহীনতার মধ্যে দিয়ে কাটবে।বাবা মায়ের শরীর নিয়ে দুশ্চিন্তায় কাটবে।পাড়া পড়শিদের সঙ্গে সদ্ভাব রক্ষা করে চলুন নচেৎ ঝামেলায় জড়িয়ে যাওয়ার সমুহ সম্ভাবনা।চাকরিজীবীরা মোটামুটি সপ্তাহটি কাটাবেন।শরীর ভালো থাকবে।

মিথুনঃ বকেয়া টাকা নাও ফেরত পেতে পারেন।সপ্তাহটি বাধাবিঘ্নের ভেতর দিয়ে কাটবে।তর্কবিতর্ক এড়িয়ে চলুন।এই সপ্তাহে আপনার আয়ের থেকে ব্যায় বেশি হবে,খরছে লাগাম দেওয়ার চেষ্টা করুন।পারিবারিক অশান্তির কারনে কর্মক্ষেত্রে প্রভাব ফেলবে।শরীর ভালো যাবে না।

কর্কটঃ চাকরিজীবী ও ব্যবসায়ী উভয়েরই কর্মক্ষেত্রে বাধাবিঘ্ন চলবে।যেহেতু সপ্তাহটি অনুকূল নয় তাই  বেশি জোর দিয়ে কিছু করলে বিশেষ ফল মিলবে না।কথাবার্তা সংযত হয়ে বলুন নাহলে বিপাকে পড়বেন।হৃদরুগীরা সতর্ক হয়ে থাকবেন।

সিংহঃ সতর্ক হয়ে চলুন নাহলে অপমানিত হতে পারেন।নিরবে নিজের কাজ করে যান।সন্তানকে নিয়ে মানসিক উদ্বেগ অনেকটা কমবে।মাইগ্রেনের ব্যাথায় কষ্ট পাবেন।প্রেমের সম্পর্কে টানাপোড়েন চলতে পারে,মন দিয়ে একে অপরের কথা শুনুন।

কন্যাঃ কোন গুরুত্বপূর্ণ কাজে অবশেষে সিদ্ধান্ত গ্রহন করতে সক্ষম হবেন।এই সপ্তাহে আপনার রোজগার ভালই হবে কিন্তু ব্যায় হবে ততোধিক।কোন বন্ধুর পরামর্ষকে ভরসা করতে পারেন।ছেলের ব্যবহার মানসিক কষ্ট দেবে।হাঁটুর ব্যাথা ভোগাবে।

তুলাঃ আটকে থাকা কোন কাজে সাফল্যের সাথে উত্তীর্ণ হবেন।কোন রকম স্থায়ী আমানতে লগ্নি করবেন না।কোন চাটুকারের কথায় ভুলে নতুন কাজে হাত দিলে বিফলে যাবে,পরে অনুশোচনা করবেন।পান ভোজনে নিয়ন্ত্রন রেখে চলুন নাহলে ভুগতে হবে।

বৃশ্চিকঃ এই সপ্তাহে যতই লোকের জন্য কাজ করুন,সুনাম পাবেন না।চাকরি প্রত্যাশীরা চাকরীর খবর পেতে পারেন।খাদ্য গ্রহনে বাদবিচার করুন নচেৎ শরীর খারাপের কারনে সমস্থ কাজ পণ্ড হয়ে যাবে।এই সপ্তাহে অর্থলগ্নীর ঝুঁকি নেবেন না।মায়ের শরীর ভালো যাবে না।

ধনুঃ আপনার কোন শত্রু আপনাকে শারীরিক ভাবে আঘাত করার চেষ্টা করতে পারে,নিজে না করে অপরকে দিয়ে।কর্মক্ষেত্রে অনুকূল পরিবেষ পাবেন,ক্ষমতা প্রয়োগ করে নিজের অনুকুলে আনুন।দাম্পত্য বিবাদ মনঃসংযোগে ব্যাঘাত ঘটাবে।হটাত করে রক্তচাপ বাড়তে পারে।

মকরঃ এই সপ্তাহে কোন চুক্তিতে স্বাক্ষর করলে ভবিষ্যতে পস্তাতে হতে পারে,ভেবে অগ্রসর হবেন।আপনার আটকে থাকা কোন কাজ সমাধা করার উপযুক্ত ব্যক্তির সন্ধান পেয়ে যাবেন।অবৈধ সম্পর্ক থেকে দূরে থাকুন।চাকরি প্রত্যাশীদের শুভ।স্নায়ুরোগ দেখা দিতে পারে।

কুম্ভঃ অতিসাহসের সঙ্গে কিছু করতে যাবেন না,সামাজিক ও শারীরিকভাবে নিগৃহীত হতে পারেন।এই সপ্তাহে টাকা পয়সার ব্যাপক টানাটানি চলবে।হটাত করে রক্তচাপ বেড়ে গিয়ে বিপত্তি হতে পারে।সংসারে মনোমালিন্য দেখা দেবে।ঠাণ্ডা মাথায় থাকুন।

মীনঃ এই সপ্তাহে আপনার শত্রুতা,মনোমালিন্য ও অর্থনাশ হবে।আপনার প্রতিপক্ষরা একযোগে আক্রমন করতে পারে।দাম্পত্যে ভুল বোঝাবুঝি বাড়বে।ব্যবসাদার ও চাকরিজীবীরা উভয়েই সমঝে চলুন।শত অশান্তির ভেতর ছেলে মেয়ের কর্মপ্রাপ্তির সংবাদে আনন্দ পাবেন।শরীর ভালো যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *