সপ্তাহটা কেমন যাবে– জেনে নিন

unnamedমেষঃ কর্মস্থলে শ্যামবর্ন কোণ মহিলার কথায় প্রভাবিত হয়ে কোণ কাজ করতে যাবেন না।ক্ষতি হবে।অর্থকরী সমস্যা তেমন ভাবে নেই তবে খরচ বাড়তে পারে।কোণ বন্ধুর প্রতি ঈর্ষান্বিত হয়ে পড়তে পারেন।এই সপ্তাহে পারিবারিক উদ্বেগ কম থাকবে।অধিক ভোজন এড়িয়ে চলুন।সমস্যায় পড়তে পারেন।

বৃষঃ নিজের গোপন ইচ্ছা যেন কোণ ভাবেই প্রকাশ না পায় তার দিকে নজর রাখুন।কেউ খোসামোদ করে কথা বললে তার কথায় ভুলে গিয়ে ভুল পদক্ষেপ নিলে পরে আফসোস করতে হতে পারে।কর্ম- পরিবার-অর্থ সব ক্ষেত্রেই আপনার ভালো দখল থাকবে।শত্রু মিত্র চিনে নেওয়ার চেষ্টা করুন।কর্ম সুত্রে বাইরে জেতে হতে পারে।পায়খানার সমস্যা হতে পারে।

মিথুনঃ কর্মক্ষেত্রে স্বাধীনভাবে কিছু করতে গেলে অদ্ভুত সব বাধার সম্মুখীন হওয়ার সম্ভবনা প্রবল।বেশি উচিৎ বা স্পষ্ট কথা বলতে গিয়ে নিজের সমস্যা তৈরি করতে যাবেন না। কোণ সন্মানীয় ব্যক্তির নির্দেশ মানতে বাধ্য হবেন।রাজনৈতিক ব্যক্তিত্ব হলে সংগঠনের পক্ষ থেকে বাধা পাবেন।শরীর নিয়ে বেশি অনিয়ম করলে সমস্যা বাড়বে।অর্থযোগ মাঝারি।

কর্কটঃ পরিবারে অসুখ-বিসুখের সমস্যা আপনার মানসিক উদ্বেগ বাড়িয়ে দেবে।কর্মজীবনে নানা ব্যাস্ততায় বিশ্রামের সুযোগ পাওয়া কঠিন হয়ে দাঁড়াবে।গবেষণার কাজে যুক্ত ব্যক্তিদের সন্মানজনক প্রাপ্তি হতে পারে।সন্তানের পড়াশোনার ব্যাপারে আপনার সঙ্গে সন্তানের মতভেদ তুমুল আকার ধারন করতে পারে।হৃদয়জনিত রোগের সমস্যায় পড়তে পারেন।

সিংহঃ এই সপ্তাহে কর্মক্ষেত্রে সুনাম অর্জন অনায়াস হবে না।প্রচুর দৈহিক ও মস্তিষ্কের ঘাম ঝরানোর পর তবেই আসা সম্ভব।পরিবারে কারোর প্রতিই অজানা কারনে সন্তুষ্ট থাকবেন না।ঈর্ষাপরায়ন ব্যক্তিরা আপনার বিরুদ্ধে নানা সমস্যা তৈরি করতে পারে।আপনার কোণ গোপনীয়তাই বজায় থাকবে না।চোখের সমস্যায় পড়তে পারেন।

কন্যাঃ আপনার সামাজিক ব্যক্তিত্বকে বজায় রাখতে গেলে আপনাকে যথেষ্ট ততপর থাকতে হবে।কর্মক্ষেত্রে কঠিন প্রতিদ্বন্দ্বিতার সম্মুখীন হতে পারেন।কারোর চিকিৎসার খরচ জোগাতে আপনাকে টাকা ধার করতে হতে পারে।বৃষ রাশির লোকজনদের থেকে সাবধানে থাকতে চেষ্টা করুন।মানসিক দুর্বলতা আপনাকে পিছিয়ে দিতে পারে।

তুলাঃ টাকা-পয়সা সংক্রান্ত বিষয়ে এই সপ্তাহে দুশ্চিন্তার কোণ কারন নেই।বাবা-মায়ের স্বাস্থ্য দুশ্চিন্তার কারন তৈরি করবে।যা করার নিজে দায়িত্ব নিয়ে করুন।অন্যের ওপর দায়িত্ব দিলে ভুল করবেন।মানসিক বিক্ষিপ্ত ভাব কাটিয়ে ধৈর্য ধরে কাজে মন দিন।পানাহার এড়িয়ে চলতে পারলে আপনার মঙ্গল।যে ব্যক্তি জোর করবে তাকেই এড়িয়ে চলুন।

বৃশ্চিকঃ নতুন যোগাযোগ আপনার কর্মজীবনের পাশা বদলে দিতে পারে।স্বামী-স্ত্রীর মধ্যে বাদানুবাদ হলে আয়ত্তের মধ্যে থাকুন।অতিরিক্ত উত্তেজনা পরিস্থিতি বিগড়ে দিতে পারে।আপনার নিকট কেউ এই পরিস্থিতির পূর্ণ সুযোগ নিতে পারে।সতর্ক থাকুন।নিঃসন্তানরা দত্তক নিতে চাইলে আরও কিছুদিন অপেক্ষা করুন।

ধনুঃ অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়লে অর্থ ও সন্মান দুই খোয়াবেন।পরিবারে কোণ সমস্যার বিষয়ে বিস্তারিত আলোচনা করতে যাবেন না।কোণ ব্যাপারে মানিসিক শক্তি হারাতে পারেন।অত্যধিক ব্যায় থেকে সতর্ক থাকুন।ছেলে মেয়ের মধ্যে কেউ বিশেষভাবে কোনও ক্ষেত্রে সন্মানিত হওয়ার সম্ভাবনা আছে।

মকরঃ সংগঠনমূলক কাজে কর্মীর ভুমিকায় থাকুন, নেতৃত্বের ভুমিকায় গেলে দুর্ভোগ বাড়তে পারে।তান্ত্রিকের পাল্লায় পড়ে গুপ্ত বিদ্যার দ্বারা কোণ উদ্দেশ্য সাধন করতে চাইবেন।এসব বুজরুকি এড়িয়ে যান।পুরনো দুঃখের ঘটনাগুলো এই সপ্তাহে বেশি বেশি মনে পড়বে।আত্মীয়স্বজনদের জন্য যতই করুন দাম পাবেন না।

কুম্ভঃ স্বতঃপ্রণোদিত হয়ে কারোর জন্য উপকার করতে গিয়ে সুনামের চাইতে বদনাম কুড়বেন।কর্মসুত্রে দূরযাত্রার সুযোগ এলে চলে যান,ভবিষ্যতে কাজে লাগবে।সাংসারিক মতবিরোধ যেমন আগে চলছিলো তেমন বর্তমানেও অব্যাহত থাকবে।আগামী দিনেও চলতে পারে।নিজের অভীষ্ট লক্ষ্যে পৌছতে না পারলে অন্যকে দোষারোপ করে লাভ নেই।

মীনঃ প্রচেষ্টার ফল যা পাবেন তাতে সন্তুষ্ট থাকুন।আয় ব্যায়ের তাল ঠিক রাখা মুশকিল হবে এই সপ্তাহে।মাঝারী মানের ছাত্র-ছাত্রীরা পড়াশোনায় উন্নতি করতে শুরু করবেন।পৈতৃক সম্পত্তি নিয়ে বিরোধের মীমাংসা হতে পারে।শুধু মহিলা অংশীদারটিকে বুঝিয়ে সম্মতি আদায় করতে হবে।স্থান পরিবর্তন করে কাজ করলে বিশেষ সুবিধা আসতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *