“লিনেন শাড়ি মাতিয়ে দেবে পুজো”

IMG-20180915-WA0167
পুজোর পাঁচ দিনের মধ্যে একটা বা দুটো দিন শাড়ি পরতে না পারলে মনের আশ মেটে না। এবারের পূজোর আকর্ষন লিনেন শাড়ি। যারা শাড়ি পড়তে বেশি ভালবাসেন তারা এবার মজেছেন লিলেন শাড়িতে।
লিনেন জামদানী, লিনেন টেম্পল বল,লিনেন ঢাকাই,লিনেন শিভরি,সিল্ক লিনেন।হাল্কা ও গাঢ়, সব মনমাতানো রঙেই পাওয়া যায়। সিল্ক লিনেন, সিল্ক সুতো ও কটন সুতো মিশিয়ে তৈরী হয়।যার জন্য শাড়ী হয়ে ওঠে আকর্ষণীয়।

কলকাতার উঠতি ডিজাইনার প্রমিতা সাহা ঘোষ জানালেন- লিনেনের বুননটি শণ গাছের ভিতরে জন্মায়। এটি কোষ প্রাচীরের প্রধান অংশ। পুরানো নথিপত্র ঘেঁটে জানা যায় যে লিলেন সবার প্রথমে মিশরে তৈরী হতো। লিনেনের তৈরী যে কোন বস্ত্র অত্যন্ত আরামদায়ক ও পাতলা,যা আমাদের এই গ্রীষ্ম প্রধান দেশের আবহাওয়ার জন্য অত্যন্ত জরুরী। যখন এই লিনেন সুতোটি খাদি, সিল্ক, টিস্যুর সুতোর সঙ্গে মিলিয়ে শাড়ী ও জামা তৈরী হয়, তখন তা হয় অত্যন্ত মোলায়ম যা যে কোন পরিবেশে পরবার উপযোগী।

IMG-20180917-WA0126লিনেনের তৈরী যে কোন জামাকাপড়ই প্রত্যেককে পরিচ্ছন্ন অনুভূতি দেয়। লিনেন দিয়ে তৈরী জামদানী শাড়ী সকলের মনে খুবই জায়গা করে নিয়েছে।এছাড়াও আছে সিল্ক লিনেন,লিনেন বেনারসী,লিনেন ঢাকাই।

বিশাল শাড়ীর সম্ভার থেকে নিজের মনপসন্দ শাড়ি বেছে নিতে চলে আসতে পারেন….. Promita’s Collections এ। ঠিকানা-  9SC Galaxy Commercial Building New Town Action area 1 kol 156.ফোনে যোগাযোগ করতে পারেন- 9831532289.

promita Saha Ghosh

promita Saha Ghosh

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *