ফ্যাশনের নতুন মাত্রা- ‘স্কার্ট বা র‍্যাপ অ্যারাউন্ড’

71Cl9CpsNEL._UX385_ফ্যাশনে এখন স্কার্ট বা র‍্যাপ অ্যারাউন্ড ভিসন জনপ্রিয়। ডিজাইনের অভিনবত্বে, রঙের বাহারে ও প্যাটার্নে এতটাই আধুনিক যে ফ্যাশনেবল মহিলারা এখন এই পোষাকে উৎসব-অনুষ্ঠানে, বিয়েবাড়িতে উপস্থিত হচ্ছেন।

ক্রমবর্ধমান র‍্যাপ অ্যারাউন্ডের জনপ্রিয়তা দেখে বুটিক ডিজাইনাররা নানা আঙ্গিকে এই পোশাক নিয়ে মাথা ঘামাচ্ছেন।তৈরি করছেন খাদি কটনের ওপর কাপড়ের অ্যাপলিক বর্ডার বা সারা জমিতে কাপড়ের বুটি দেওয়া স্কার্ট।

কখনও র‍্যাপ অ্যারাউন্ডে হ্যান্ড এমব্রয়ডারি বা অ্যাপলিক, ডুপিয়ান সিল্কের ওপর কাঁথাস্টিচ, হেরিংবোন, মিরর ওয়ার্কের কেরামতি। আবার সিন্থেটিক ঘিচাতেও র‍্যাপ অ্যারাউন্ড রয়েছে। নানা কাপড় জুড়ে তৈরি বাউলের ফ্যাব্রিকের সঙ্গে সাউথ কটন সিল্কের কম্বিনেশনে র‍্যাপ অ্যারাউন্ড দারুন চোখে লাগে।তবে র‍্যাপ অ্যারাউন্ডের সঙ্গে মিক্স ম্যাচ বা কনট্রাষ্ট টপ লাগবেই লাগবে আর তার জন্য চাই আলাদা পিস।

কটনের ফ্লেয়ার লুকের অ্যাঙ্কেল লেংথের স্কার্টও পরতে পারেন। স্কার্টগুলি- প্লেন, অ্যাপলিক, কাঁথাস্টিচ বা গুজরাটি স্টিচের হয়।সঙ্গে ম্যাচিং টপ। পার্টি বা অনুষ্ঠানে পরার জন্য রয়েছে গর্জিয়াস লুকের সিফন জর্জেট বেনারসি, চান্দেরি স্কার্ট।

এখন নানা ফ্যাশনের স্কার্ট ও র‍্যাপ অ্যারাউন্ড বাজারে সব ভালো দোকানেই পাওয়া যায়। শুধু নিজের ব্যক্তিত্ব, শারীরিক গঠন ও পছন্দ অনুযায়ী কিনে নিলেই হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *