কার জন্য কেমন উপহার…..

Christmas-Gifts-For-Girlfriend-Unique-And-Creative-IdeasHow-to-Buy-Your-Girlfriend-the-Perfect-Gift-with-Gift-Ideas-600x349উপহার পেতে সকলেই ভালোবাসে। কিন্তু অনেকেই সমস্যায় পড়েন উপহার নির্বাচনে। সকলের উপহার নির্বাচনের দক্ষতা থাকে না, যাদের থাকে না তারাই হয় পিছিয়ে আসেন নাহলে একে-ওকে জিজ্ঞাসা করে পরামর্শ নেন। একবিংশর পক্ষ থেকে কিছু টিপস দেওয়া হল।

১) পরিবারের সদস্যদের জন্য উপহার কেনা সহজ কারন পছন্দ-অপছন্দ জানা থাকে।সব সময় উপহার কিনবেন ব্যবহারের উপযোগিতার কথা মাথায় রেখে। পরিবারের সদস্যদের বিশেষ দিন ছাড়াও মন চাইলেই উপহার  দিতে পারেন।

২)বড়দের জন্য বাড়ি সাজানোর সামগ্রী যেমন ডেকোরেটিভ ক্যান্ডেল, ল্যাম্পশেড, ক্রোকারিজ বা অন্যান্য গাজেটস উপহার দিতে পারেন।

৩)ভাই-বোনের জন্য আজকাল বিভিন্ন বুক স্টোর, মিউজিক স্টোর, পোশাকের দোকানের গিফট ভাউচার পাওয়া যায়, দিতে পারেন।ভালো পারফিউমও গিফট করতে পারেন। বোনের জন্য ট্রেন্ডি হ্যান্ডব্যাগ।

৪)স্বামীকে সারপ্রাইজ দিতে কোনো হলিডে প্ল্যান করতে পারেন। টিকিট কাটা থেকে শুরু করে হোটেল বুকিং,সব ব্যবস্থা নিজেই করে স্বামীকে অবাক করে দিন।স্বামী যদি হন টেক স্যাভি, তাহলে লেটেস্ট মোবাইল ফোন, ঘড়ি, ল্যাপটপ উপহারের দিতে পারেন।

images

৫)স্ত্রীকে হাউজহোল্ড গ্যাজেট-ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন,ঘর সাজানোর শৌখিন শোপিস, ছোটখাট অলংকার।

৬)বন্ধুর জন্য– ছোটবেলার বন্ধুকে আপনাদের দুজনের পুরোনো কোনো ছবি থাকলে ফ্রেমে বাঁধিয়ে উপহার দিতে পারেন। ছবিতে মজার কিছু লিখে দিন। বন্ধুর চা বা কফি খাওয়ার নেশা থাকলে চা-কফি দিন বা সুন্দর চায়ের কাপ, কফি মগ।বন্ধুর পছন্দের লেখকের বই। চাবির রিং, কলমদানি, নোটবুক, ডায়েরি।গান শুনতে ভালোবাসেন তাহলে তার পছন্দের গায়ক বা গায়িকার গানের সিডি দিতে পারেন।

certificadosparaimprimir1

৭)সহকর্মীর জন্য-অফিসের সহকর্মীকে খুব বেশি ব্যক্তিগত উপহার দেবেন না। কোনো বিশেষ উপলক্ষ হলে ফুল খুব ভালো উপহার,অফিস ডেস্ক অ্যাকসেসরিজ ,কলমদানি, ডেস্ক অর্গানাইজার, বিজনেস কার্ড হোল্ডার, ডেস্কে রাখার মতো ঘড়ি বা পেপার ওয়েড। সাথে সুন্দর একটা মেসেজ।

**উপহার প্যাকিং একটা গুরুত্বপূর্ণ বিষয়। কি ভাবে আপনি উপহার দিচ্ছেন এটা ভীষণ ম্যাটার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *