এই সপ্তাহ কেমন যাবে? প্রতিদিন দেখে নিন।

download এই সপ্তাহ কেমন যাবে? প্রতিদিন দেখে নিন।

মেষঃ এই সপ্তাহ আপনার লাভ জনক সব ক্ষেত্রে।অর্থ রোজগারের সঙ্গে আবেগের বন্ধনও  দৃঢ় হবে।দান ধ্যান ক্ষেত্রে মানসিক সাড়া পাবেন।প্রচলিত জীবন ধারার বাইরে, নতুন জীবনের সন্ধান পাবেন।

বৃষঃ মানুষ ও টাকা, এই সপ্তাহে আপনার জীবনে বিশেষ গুরুত্ব পাবে। রোজগার ক্ষেত্রে ব্যাপক উন্নতি,ভাল সঙ্গীর সন্ধান পাবেন কিন্তু বাণিজ্য ও আমোদ প্রমোদ একসাথে মেলালে ক্ষতি।

বুধঃ আপনার নিজের অন্তরের কথা বেশী করে শুনুন, জগত সংসার কি বলছে ওদিকে মন দেবেন না। এই সপ্তাহে নিজের উন্নতির কথা ভাবুন,ইতি বাছক চিন্তাই আপনাকে সঠিক পথে পরিচালিত করবে।

কর্কটঃ আপনার এই সপ্তাহ খুবই সংঘর্ষ পূর্ণ, প্রতিটি মুহূর্ত লড়াই করতে হবে। অদ্ভুত ও অজানা বাধার সামনা করবেন। টাকা ধার,অহেতুক আবেগ ও যৌনতার প্রতি আকর্ষণ থাকবে।

সিংহঃ আপনার এই সপ্তাহটা খুবই ভাল,যাদের সঙ্গে আমোদ প্রমোদ করতে ভালবাসেন তারাই সঙ্গী হবে। আপনার ব্যক্তিত্ব সকলকে মুগ্ধ করবে।

কন্যাঃ এই সপ্তাহটা আপনার ভাল কাটবে। শুরুতেই নির্দিষ্ট পরিকল্পনা করবেন কিন্তু সুযোগ অল্প পরিশ্রমে আপনার নিকটে আসবে। সামান্য বিঘ্ন থাকলেও পরে কেটে যাবে। বিনিয়োগের জন্য আদর্শ সময়।

তুলাঃ আপনার অতীতের পরিশ্রম ও প্রতিশ্রুতি এবার ভাল ফল নিয়ে আসবে। টাকা ও সামাজিক নাম দুটোই শুনতে ভালবাসেন, এবার পাবেন। আপনি এবং পরিবারের সকলে খুব আনন্দের ভেতর সপ্তাহটি কাটাবেন।

বৃশ্চিকঃ পুরো সপ্তাহটাই টাকা রোজগারের ভাবনায় কাটাবেন। নতুন রোজগারের সন্ধান পাবেন,তবে বুজে সুঝে অগ্রসর হবেন। সামাজিকতা ও বাণিজ্য সমতালে করবেন না,বিপদ আছে।

ধনুঃ এই সপ্তাহে আপনি আনন্দ সাগরে ভেসে চলবেন। হটাত করে নতুন কিছু আপনার জীবন ধারাকে বদলে দিতে পারার সম্ভাবনা দেখা যাচ্ছে।

মকরঃ এই সপ্তাহে আপনি আধ্যাত্মিক চিন্তা ভাবনায় ডুবে থাকবেন। বাড়ির চেয়ে বাইরে ভ্রমন, মেলামেশা ও নতুন মানুষদের সঙ্গে আলাপ করতে চাইবেন।জীবন যে ভাবে চলতে চাইছে,চলতে দিন।

কুম্ভঃ এই সপ্তাহটি কঠিন সিদ্ধান্ত নেওয়ার।কথা বার্তায় সাবধানী থাকা দরকার। উদ্দেশ্যকে পাখীর চোখ করুন। টাকা নিয়ে সাবধানী হওয়ার সময় এসে গেছে।

মিনঃ কাজের ক্ষেত্রে কোনটা অগ্রাধিকার নতুন করে ভাবুন।আপনার বৃত্তে থাকা মানুষজনরা হটাত করে ঈর্ষাকাতর হবে, শত্রুতা করবে, সাবধান থাকুন।ভাবনা চিন্তার পরিবর্তনের কথা কাউকে বলবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *