এই সপ্তাহ কেমন যাবে? প্রতি দিন দেখে নিন।

download-2

মেষ রাশি-  কর্মক্ষেত্রে ব্যস্ততা বাড়বে। সামাজিক মর্যাদা বাড়তে পারে। বেকারদের কেউ কেউ নতুন চাকরি পাবেন। আপনার কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। বড় ভাই বোনের পরামর্শ ও সহযোগিতা পাবেন। হঠাৎ করেই ভ্রমণ হতে পারে। বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে।

বৃষ রাশি – ধর্মকর্মের প্রতি আগ্রহ বাড়তে পারে। কেউবা তীর্থ ভ্রমণে যেতে পারেন। উচ্চশিক্ষা কিংবা কর্মসংস্থানের জন্য বিদেশ যাত্রার কাজে অগ্রগতি হতে পারে। কর্মক্ষেত্রে কারও সঙ্গে তর্কে না জড়ালেই ভালো করবেন। আয় বৃদ্ধির জন্য কোনো কর্মকাণ্ডে সম্পৃক্ত হতে পারেন। সরকারি কোনো কাজে জটিলতা দেখা যেতে পারে।

মিথুন রাশি – পারিপার্শ্বিক পরিস্থিতিতে সাময়িকভাবে সময় কম ভালো যেতে পারে। গোপন কোনো বিষয় নিয়ে ঝামেলায় জড়াতে পারেন। প্রবাস সংক্রান্ত বিষয়ে সাময়িক প্রতিবন্ধকা দেখা যেতে পারে। সরকারি কোনো কাজে প্রয়োজনীয় সহযোগিতা পেতে পারেন। যেখানে সেখানে সেলফি তোলা থেকে দূরে থাকুন। একটি সেলফি হতে পারে বিয়ে কিংবা দাম্পত্য সমস্যার অন্যতম কারণ।

কর্কট রাশি –  ব্যবসায়ের সঙ্গে সংশ্লিষ্টরা আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পেতে পারেন। অংশীদারিত্বের ভিত্তিতে কোনো কর্মকাণ্ডে সম্পৃক্ত হতে পারেন। দাম্পত্য সম্পর্ক সুখকর হবে। অবিবাহিতদের বিবাহ সম্পর্কিত আলোচনা হতে পারে। প্রবাসী স্বজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। কর্মক্ষেত্রে সুনাম বাড়বে। আইনী বিষয়ে না জড়ালেই ভালো করবেন।

সিংহ রাশি-  শরীর খুব একটা ভালো নাও যেতে পারে। সহকর্মীদের কারও আচরণে মনোক্ষুন্ন হতে পারেন। একদিনের আচরণে কারও সঙ্গে সম্পর্কে দূরত্ব বাড়ানো ঠিক হবে না। আহার বিহারে সচেতনতা অবলম্বন করুন। অসুস্থতার কারণে ডাক্তারের কাছে যাওয়ার প্রয়োজন হতে পারে। দাম্পত্য সম্পর্কে সাময়িক বোঝাপড়ার অভাব দেখা যেতে পারে। সুখী দাম্পত্য জীবনের জন্য ছাড় দেওয়ার মানসিকতা থাকতে হবে দুজনেরই।

কন্যা রাশি –  শিল্প ও সংস্কৃতির সঙ্গে সম্পৃক্তরা দর্শকদের মন ভরাতে সক্ষম হবেন। প্রেমিক মন কারও জন্য উতলা হতে পারে। উদরপূর্তি করার ক্ষেত্রে প্রয়োজনীয় সীমারেখা মেনে চলুন। অসচেতনতায় কেউবা পেটের পীড়ায় ভুগতে পারেন। হার্টের অসুস্থতায় যারা ভুগছেন তাদের ক্ষেত্রে বাড়তি সচেতনতার প্রয়োজন হবে। হঠাৎ করেই বিয়ের কথাবার্তা হতে পারে।

তুলা রাশি –  মন ভালো থাকবে। মনের বিশেষ কোনো ইচ্ছা পূরণ হতে পারে। পেশা কিংবা অন্য কোনো কারণে যারা মায়ের কাছে থেকে দূরে থাকেন তাদের কেউবা মায়ের সঙ্গে দেখা করতে যেতে পারেন। কারও কারও ক্ষেত্রে গোপন প্রেম দাম্পত্য অশান্তির কারণ হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে।  কর্মপরিবেশে অপ্রত্যাশিত কোনো ঘটনা ঘটতে পারে।

বৃশ্চিক রাশি – যাত্রা ও যোগাযোগ শুভ। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসু হতে পারে। স্বল্প দূরত্বে কোথাও বেড়াতে যেতে পারেন। আত্মীয় স্বজন কিংবা প্রতিবেশীর সঙ্গে যোগাযোগ হতে পারে। মাতৃস্বাস্থ্য খুব একটা ভালো নাও যেতে পারে। কেউবা  উচ্চরক্তচাপ সমস্যায় ভুগতে পারেন। প্রেমের সম্পর্কে আকষ্মিক কোনো ঘটনা ঘটতে পারে। রাগ নিয়ন্ত্রণ করুন। আপনি নিশ্চয়ই জানেন, রেগে গেলেন তো …হেরে গেলেন।

ধনু রাশি – আর্থিক দিক ভালো যাবে। কোনো উৎস থেকে অর্থ পেতে পারেন। গৃহে অতিথি আসতে পারে। চক্ষু সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। চোখের যত্নে প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। ভ্রমণে প্রতিবন্ধকতা এড়াতে হাতে সময় নিয়ে যাত্রা শুরু করুন। শিক্ষার্থীদের পরীক্ষায় কাঙ্ক্ষিত সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে।

মকর রাশি-  মন মেজাজ মোটামুটি ভালো থাকবে। আত্মকেন্দ্রিক চিন্তাভাবনায় মন বিচলিত হতে পারে। গোপন কোনো উৎস থেকে অর্থ পেতে পারেন। পাওনা অর্থের একাংশ আদায় হতে পারে। পরিবারের কোনো সদস্যকে নিয়ে চিন্তিত হতে পারেন। বিলাসজাতদ্রব্য কেনাকাটা হতে পারে। সরকারি কাজে আশানূরূপ অগ্রগতি হতে পারে।

কুম্ভ রাশি –  প্রতিটি কাজ সময় মতো করার চেষ্টা করুন। নিয়মিত এ চর্চা করলে তা আপনার অভ্যাসে পরিণত হবে। কোনো ভুলের জন্য অনুশোচনা করতে পারেন। স্বপ্ন দেখুন আগামীর। অতীতের অভিজ্ঞতা জীবনযুদ্ধে আপনাকে জয়ী করবে। পদস্থ কারও সঙ্গে যোগাযোগ হতে পারে। আর্থিক দিক ভালো যাবে।

মীন রাশি-  আপনার বিশেষ কোনো আশা পূরণ হতে পারে। পরিবারের সদস্যদের কোনো খবরে মন খুশিতে ভরে উঠবে। কেউবা উপার্জন বৃদ্ধির জন্য নতুন কোনো কাজে সম্পৃক্ত হওয়ার সুযোগ পেতে পারেন। গোপন লেনদেনে সতর্ক থাকুন। আর্থিক দিক ভালো যাবে। অসুস্থ কাউকে দেখতে যেতে পারেন। হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *