পশ্চিমবঙ্গে ১৫টি কো- অপারেটিভ ব্যাঙ্কে নিয়োগ( পর্ব ২)

job-seeking-300x225পশ্চিমবঙ্গের ১৫টি বিভিন্ন কো-অপারেটিভ ব্যাঙ্ক ও প্রতিষ্ঠানে ৬৫ জন কর্মী নিয়োগ করতে চলেছে। এই নিয়োগের বিজ্ঞপ্তি নং ২/২০১৭।বাছাই করবে ওয়েস্ট বেঙ্গল কো-অপারেটিভ সার্ভিস।দরখাস্ত জমা দেওয়ার শেষ তারিখ ১৯ শে আগস্ট ১৭।

(১) নিয়োগ হবে–বিধাননগর হোলসেল কনজিউমার্স কো- অপেরাটিভ সোসাইটি।শূন্য পদ– সেলস কাম জেনারেল অ্যাসিস্ট্যান্ট।২টি সাধারন, পুরুষ ১টি ও মহিলা ১টি।শিক্ষাগত যোগ্যতা–যে কোণ শাখায় স্নাতক।কমপিউটার অ্যাপ্লিকেসন ডিপ্লোমা থাকতে হবে। বেতন শুরু– ১১,৭৯৭।

(২) নিয়োগ হবে– বীরভূম ডিস্ট্রিক্ট কো- অপারেটিভ ইউনিয়ন।শূন্য পদ–অফিস অ্যাসিস্ট্যান্ট।১টি সাধারন।শিক্ষাগত যোগ্যতা–যে কোণ শাখায় স্নাতক।৬মাসের কম্পিউটার বেসিক করস।এম এস অফিস ও ইন্টারনেট ব্যবহার জানতে হবে।

(৩) নিয়োগ হবে– ঢাকুরিয়া কো- অপারেটিভ ব্যাঙ্ক।শূন্য পদ– ৪টি জুনিয়ার অ্যাসিস্ট্যান্ট।তপসিলি ২টি, তপসিলি উপজাতি ১টি, ও বি সি বি ১টি।শিক্ষাগত যোগ্যতা–  ৬৫% নম্বর সহ উচ্চমাধ্যমিক বা ৫০% নম্বর সহ যে কোণ শাখায় স্নাতক।কম্পিউটার অ্যাপ্লিকেসন ডিপ্লোমা থাকতে হবে। বেতন শুরু– ১৩,১৩০।

(৪) নিয়োগ হবে–  নদিয়া ডিস্ট্রিক্ট সেন্ট্রাল কো- অপারেটিভ ব্যাঙ্ক। শূন্য পদ– অ্যাসিস্ট্যান্ট গ্রেড-ওয়ান ৪টি।১টি সাধারন, ১টি সাধারন ইসি,১টি তপসিলি, ১টি তপসিলি উপজাতি। শিক্ষাগত যোগ্যতা– যে কোণ শাখায় স্নাতক।৬মাসের কম্পিউটার বেসিক কোর্স ডিপ্লোমা। এম এস অফিস ও ইন্টারনেট ব্যবহার জানা থাকতে হবে।বেতন শুরু– ২৩,৫৪৯টাকা।

(৫) নিয়োগ হবে– কলকাতা পুলিশ কো- অপারেটিভ ব্যাঙ্ক। শূন্য পদ– ৩টি লোয়ার ডিভিসান অ্যাসিস্ট্যান্ট।২টি তপলিসি,১টি তপসিলি উপজাতি। শিক্ষাগত যোগ্যতা–  যে কোণ শাখায় স্নাতক। ৬মাসের কম্পিউটার বেসিক কোর্স ডিপ্লোমা, এম এস অফিস ও ইন্টারনেট ব্যবহার জানা থাকতে হবে।বেতন শুরু– ১৭,৭২০টাকা।

(৬) নিয়োগ হবে– উত্তর ২৪ পরগনা কো- অপারেটিভ এগ্রিকালচার অ্যান্ড রুরাল ডেভেলপমেন্ট ব্যাঙ্ক। শূন্য পদ– ৩টি। ১টি সাধারন, ১টি তপসিলি,১টি ওবিসিএ। শিক্ষাগত যোগ্যতা– মাধ্যমিক বা সমতুল। ৬মাসের কম্পিউটার বেসিক কোর্স ডিপ্লোমা, এম এস অফিস ও ইন্টারনেট ব্যবহার জানা থাকতে হবে। বেতন শুরু– ১০,৪৫৬।

অনলাইন দরখাস্ত করতে হবে এই ওয়েবসাইটে www.webcsc.org. দরখাস্ত দেওয়ার শেষ তারিখ ১৯ আগস্ট ২০১৭। আবেদনকারীর ই-মেল আইডি থাকতে হবে।বাকি তথ্য ওপরের ওয়েবসাইট থেকে সবিস্তারে জেনে নিন।

** চলবে 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *