“ ইয়ে সিরফ টেলার হ্যাঁয়… ফিলিম আভি বাকি হ্যাঁয়” DG-talks …..

PP3-150x150

79391e26-6991-4b2d-afe9-5b8c7915c40c

Naradanesw.com বোমাটা ফাটাল দিল্লিতে। দিল্লির প্রেস ক্লাব থেকে একটা ভিডিও ক্লিপ ছড়িয়ে দিয়ে বলল, এটা আমাদের একটা স্ট্রিং অপারেসন।ভিডিওটিতে এক পুরুষ মানুষের কণ্ঠ। যে কোনও জাতীয় চ্যানেলে “সনসনি খুলাসা” নামে অনুষ্ঠানের যেমন গল্প লেখা হয় আর কি। কিন্তু আমার প্রশ্ন ২০১৪ সালের ঘটনা সেটা ১৪ই মার্চ ২০১৬ তে খুলাসা করল কেন? এতো দেরি করার পেছনে কি কোনও বিশেষ উদ্দেশ্য কাজ করছে? এখনও মনোনয়ন পত্র জমা শুরু হয়নি বলে কি? দিল্লি থেকে ভিডিওটি প্রকাশ হোল… একটাই বাংলা চ্যানেলে সম্প্রচার করল… সে এক বিচিত্র কায়দায়।

কলকাতায় বি জে পির সদর দফতর, সেখানে দানব মাপের পর্দায় ওই একমাত্র চ্যানেলের  স্ট্রিং অপারেশন দেখান হচ্ছে। দেখান হচ্ছে কিভাবে শাসক গোষ্ঠীর বিধায়ক থেকে সাংসদরা টাকা নিচ্ছেন, এমন কি তাদের চামচারাও … বাংলা খবরের সেই একমাত্র চ্যানেলটি বলছে … এইটা তাদের স্ট্রিং অপারেশন নয়, অথচ তারাই প্রথম দেখাল বি জে পির দফতরের সামনে টাঙান দানব পর্দায় চলা ওই ভিডিওটিকে। আর এই ঘটনাটি ঘটল যে মুহূর্তে, বি জে পির সাংবাদিক সম্মেলন শেষ হল।

এমনকি ১১ জন রাজনৈতিক নেতা- নেত্রিদের স্ট্রিং অপারেশনের মাঝে স্টক ফুটেজে একটি বিশেষ টি ভি নিউজ চ্যানেলের লোগো সমেত বুম দেখা গেল। এমন কি চ্যানেলের ডান দিকে থাকা লোগো ও!!! তাই ওই বিশেষ নিউস চ্যানেলের পক্ষ থেকে বলতে বাধ্য হল জে এই স্ট্রিং অপারেশন তাদের নয়।

বি জে পি থেকে আওয়াজ তলা হোল, মুখ্যমন্ত্রির পদত্যাগ করা উচিৎ। বলা হচ্ছে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানান হবে। জোরদার আবেদন করা হবে এই মর্মে যাদের ওই ভিডিও টিতে টাকা নিতে দেখা গেছে তারা কোনও ভাবেই যাতে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা না করতে পারেন সেই বিষয়টিকে নিশ্চিত করতে হবে নির্বাচন কমিশনকে। কোনও পক্ষ আবার একথাও বলছেন… নির্বাচন পিছিয়ে দেওয়া হোক। রাস্টপতি শাসন জারি করা হোক। কেউ বলছেন এবার সারদা কেলেঙ্কারি নিয়ে শেষ না দেখে নির্বাচন করা উচিৎ নয়।

আম জনতার মনে অনেক প্রশ্ন। জে দলের দিকে আঙুল তুলে এই স্ট্রিং অপারেশন… সেই দলের মুখপাত্ররা বলছেন, এসব কুৎসা, চক্রান্ত, রাজনৈতিক ভাবে লড়তে পারবেন না জেনেই বিরোধীরা এই  নোংরা পথ বেছে নিয়েছেন। টি এম সি দলের নেতারা বলছেন এই স্ট্রিং অপারেশন নিয়ে তদন্ত হবেই হবে।

জনগন এই স্ট্রিং অপারেশন নিয়ে ইতিমধ্যে গল্পের প্লট তৈরি শুরু করে দিয়েছেন। কবে হোল? কোথায় হোল? ৫১ ঘণ্টার রেকডিঙ এখনও বাকি আছে যা দেখান হয় নি। বাকি অংশে কি আছে ভগবানই জানে। কবে জন সমক্ষে আসবে মানুষ অধীর আগ্রহে।

কি আসবে তা জানি না তবে “তেহেলকা মাচ গেয়া”। ঠিক জে ভাবে একসময় ভারতীয় ক্রিকেটে তেহেলকা স্ট্রিং অপারেশান চালিয়ে বিশ্ব ক্রিকেটকে নাড়িয়ে দিয়ে ছিল। একসময়ের বহু বিষয়ে সারা জাগানো  তরুণ তেজপাল  সেই টিম আর নেই… তেহেলকা টিম ভেঙে নতুন টিম তৈরি হয়েছে… NARADANEWS.COM. এবার এই পত্রিকা গোষ্ঠীর লক্ষ্য বাংলার শাসক গোষ্ঠী। চাপ বাড়াবে naradanews ,com এই বাংলার ওপর। শাসক গোষ্ঠী পাল্টা লড়াই চালাবে। গোপনে চাপ কমাতে বি জে পির হাত ধরলেও ধরতে পারে। নাকি কোনও বিশেষ মিডিয়া গোষ্ঠীর আপোষ নিতিতে সায় দেবে?

আবার সেই বিখ্যাত উক্তিঃ  “ ইয়ে সিরফ টেলার হ্যাঁয়… ফিলিম আভি বাকি হ্যাঁয়”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *